atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > ১২ ম্যাচ পর জয় পেল মেসির মায়ামি

১২ ম্যাচ পর জয় পেল মেসির মায়ামি

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ 

২০২৩ সালের ২১ সেপ্টেম্বর ম্যাচ জিতেছিল ইন্টার মায়ামি। এরপর আর জয়ের দেখা মেলেনি মেসির মায়ামি। ঘরের মাঠে টরেন্টো এফসির বিপক্ষে ৪-০ গোলে জয়ের পর টানা ১২ ম্যাচে জয় বঞ্চিত ছিল তারা। অবশেষে এই অচলাবস্থার অবসান হলো। প্রায় ১৩৬ দিন পর জয়ের স্বাদ নিলো মেসি-সুয়ারেজরা। রোববার (৪ ফেব্রুয়ারি) হংকং একাদশকে ৪-১ গোলের ব্যবধানে হারিয়েছে মেসি-সুয়ারেজবিহীন মায়ামি।

কাঙ্ক্ষিত গোল পেতে মেসি-সুয়ারেজবিহীন মায়ামিকে ম্যাচের ৪০তম মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে, ৪০ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে নেন রবার্ট টেলর। তবে মিনিট তিনেক পরই গোল করেন হংকং একাদশের হ্যানরি। এতে ১-১ সমতায় শেষ হয় প্রথমার্ধ। মাঠে উপস্থিত সমর্থকরা হয়তো ভেবেছিলেন, বিরতির পর মাঠে দেখা যাবে আর্জেন্টাইন সুপারস্টারকে। আগের ম্যাচের অল্প সময়ের জন্য খেললেও আজ মেসি বা সুয়ারেজকে মাঠে নামাননি মার্তিনো।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫০তম মিনিটে মায়ামিকে লিড এনে দেন লসন কনারি সান্ডারল্যান্ড। এর ৬ মিনিট পর স্কোরলাইন ৩-১ করেন লিওনার্দো কাম্পানা। এরপর লম্বা সময় গোল না হলেও ম্যাচের ঠিক শেষ মুহূর্তে ৮৫তম মিনিটে ব্যবধান ৪-১ করেন রায়ান সেইলর।

প্রাক-মৌসুমে ৫ ম্যাচে এটি মায়ামির প্রথম জয়। এর আগে, ৪ ম্যাচে এক ড্রয়ের বিপরীতে তিন ম্যাচে হেরেছে তারা।মৌসুম শুরুর আগে আরও দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে মায়ামি। আগামী ৭ ফেব্রুয়ারি জাপানিজ ক্লাব ভিসেল কোবে এবং ১৬ ফেব্রুয়ারি ঘরের মাঠে নিউওয়েল’স ওল্ড বয়েজের মুখোমুখি হবে তারা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :