https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ২৩ হাজার নকল জমজমের পানির বোতল জব্দ কুয়েতে - atv sangbad ২৩ হাজার নকল জমজমের পানির বোতল জব্দ কুয়েতে - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ অপরাহ্ন

২৩ হাজার নকল জমজমের পানির বোতল জব্দ কুয়েতে

রিপোর্টার নাম / ২৭ Time View
Update : রবিবার, ৯ জুন, ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক, এটিভি সংবাদ :

কুয়েতে ২৩ হাজার নকল জমজমের পানির বোতল জব্দ করেছে দেশটির বাণিজ্য ও শিল্প মন্ত্রণালয়। এছাড়া উদ্ধার করা হয়েছে নকল পানির বোতল উৎপাদনের সঙ্গে জড়িত অন্যান্য সরঞ্জাম।

মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজের প্রতিবেদনে বলা হয়, ভোক্তাদের নিরাপত্তা ও বাজারে নকল পণ্য প্রতিরোধের উদ্দেশ্যেই এসব অভিযান পরিচালনা করা হয়েছে।

কুয়েতের বাণিজ্য ও শিল্প মন্ত্রণালয় সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে শেয়ার করা এক ব্লগ পোস্টে জানায়, মন্ত্রণালয়ের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে একটি গুদাম পরিদর্শনে যায় তারা। এ সময় সেখানে ২০০ মিলিলিটারের ২৩ হাজার নকল জমজম পানির বোতলের অস্তিত্ব খুঁজে পায়।
 
বিশ্বব্যাপী মুসলিমদের কাছে জমজমের পানি অত্যন্ত মর্যাদাপূর্ণ। বিশেষ করে হজের মৌসুমে এই পানিরা চাহিদা আরও বেড়ে যায়।
 
কুয়েতের বাণিজ্য ও শিল্প মন্ত্রণালয় জানিয়েছে, এ ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে। যারা এসব অসাধু ব্যবসায়ের সঙ্গে জড়িত, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ