atv sangbad

Blog Post

অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কৃষক লীগের প্রতিবাদ

সৈকত মনি, এটিভি সংবাদ  

বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগ বিএনপি জামাতের অগ্নি সন্ত্রাস ও দেশব্যাপী নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল করেছে। আজ রবিবার (৩০ জুলাই) সকাল সাড়ে ১০ টায় এ বিক্ষোভ সমাবেশ শুরু হয়।
বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিলের প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী বলেন, বিএনপি এবং জামাত জোটবদ্ধ হয়ে বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রা ব্যহত হওয়ার লক্ষ্যে পূর্বের ন্যায় আবারো অগ্নি সন্ত্রাস ও হত্যাযজ্ঞ শুরু করেছে। বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ কৃষক লীগ অগ্নিসন্ত্রাস ও নাশকতার প্রতিবাদে আজ সারাদেশে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে।
তারই অংশ হিসেবে ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগ বিক্ষোভ সমাবেশ পালন করেছে। সতস্ফূর্ত ভাবে সাধারণ জনগণ এই সমাবেশে অংশগ্রহণ করে জননেত্রী শেখ হাসিনার প্রতি তাদের আস্থা পূনর্ব্যাক্ত করেছে। আমি আজ ঢাকা মহানগরে অন্যান্য স্থানেও কৃষক লীগের সমাবেশের সফলতা কামনা করছি। প্রধান আলোচকের বক্তব্যে বাংলাদেশ কৃষক লীগের সম্মানিত সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, বিএনপির জামায়াত গতকালকে রাজধানীর প্রবেশপথে অবরোধের নামে, শান্তিপূর্ণ সমাবেশের নাম দিয়ে তাদের পুরাতন চেহারা আবার নতুন করে আবির্ভাব হয়েছে। তারা বাসে আগুন দিয়েছে, বাসগুলোকে পুড়িয়ে দিয়েছে। যুবলীগের নেতার কবজি কেটেছে। গাড়ি ভাঙচুর করছে, অগ্নি সন্ত্রাস করেছে। তিনি আরো বলেন, বাংলার কৃষক সমাজ উন্নয়নের পক্ষে।
বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিলে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদক বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাপা, কেন্দ্রীয় কৃষক সহ-সভাপতি শরীফ আশরাফ আলী, আবুল হোসেন, রেজাউল করিম হিরণ, যুগ্মসাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, সাংগঠনিক সম্পাদক গাজি জসীমউদ্দিন, আসাদুজ্জামান বিপ্লব, ড. হাবিবুর রহমান মোল্লা, অধ্যাপক নাজমুল ইসলাম পানু সহ কেন্দ্রীয় ও মহানগর কৃষক লীগ নেতৃবৃন্দ। সমাবেশের সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আলহাজ আব্দুস সালাম বাবু এবং সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আব্দুল মতিন মাস্টার।
এটিভি/এস

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :