https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ অনির্দিষ্টকালের জন্য সাজেক ভ্রমণ নিরুৎসাহিত করল প্রশাসন - atv sangbad অনির্দিষ্টকালের জন্য সাজেক ভ্রমণ নিরুৎসাহিত করল প্রশাসন - atv sangbad
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

অনির্দিষ্টকালের জন্য সাজেক ভ্রমণ নিরুৎসাহিত করল প্রশাসন

রাঙ্গামাটি প্রতিনিধি, এটিভি সংবাদ  / ৩০ Time View
Update : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ণ

রাঙ্গামাটি প্রতিনিধি, এটিভি সংবাদ 

তিন দফায় ৯ দিনের পর এবার অনির্দিষ্টকালের জন্য রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ভ্যালি পর্যটন ও বিনোদনকেন্দ্রে পর্যটকদের ভ্রমণে নিরুৎসাহিত করেছে জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় গণমাধ্যমে দেওয়া এক চিঠিতে এ তথ্য জানিয়েছেন রাঙ্গামাটির অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. সাইফুল ইসলাম।

এতে বলা হয়েছে, রাঙ্গামাটি পার্বত্য জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেক ও তার পার্শ্ববর্তী এলাকার আইনশৃঙ্খলার সার্বিক পরিস্থিতি এবং এ সকল এলাকায় পর্যটকদের নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে ৪ অক্টোবর (শুক্রবার) থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সাজেক পর্যটনকেন্দ্রে পর্যটকদের ভ্রমণে নিরুৎসাহিত করা হলো। চিঠিতে তিনি বিষয়টি সকলের অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করেছেন।

এর আগে, গত ১৯ ও ২০ সেপ্টেম্বর খাগড়াছড়ি ও রাঙ্গামাটিতে সাম্প্রদায়িক সহিংসতার ঘটনায় ২৫ থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত তিনদিন সাজেক ভ্যালি পর্যটনকেন্দ্রে পর্যটকদের ভ্রমণে নিরুৎসাহিত করা হয়। এরপর আরও দুই দফায় তিনদিন করে ২৮ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর পর্যন্ত ছয়দিন সাজেকে পর্যটকদের ভ্রমণে নিরুৎসাহিত করে প্রশাসন।

এদিকে, রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে সাম্প্রদায়িক সহিংসতার ঘটনার তদন্ত কার্যক্রম চলমান থাকার মধ্যে গত পহেলা অক্টোবর খাগড়াছড়ি শহরে ধর্ষণের অভিযোগে এক শিক্ষক ‘গণপিটুনিতে’ নিহত হওয়ার পর আবারও পাহাড়ি-বাঙালি শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ বাধে। এবার ‘সার্বিক পরিস্থিতি বিবেচনায়’ এনে অনির্দিষ্টকালের জন্য সাজেক ভ্রমণে নিরুৎসাহিকরণের কথা জানাল রাঙ্গামাটির প্রশাসন। যদিও সাজেক ভ্যালিতে পর্যটক ভ্রমণে নিরুৎসাহিকরণের কথা বলা হলেও কার্যত এই সময়টাতে সাজেক যাওয়া বন্ধ থাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ