https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ অনিল কাপুরের ‘বিগ বস’ প্রথম লুক প্রকাশ্যে - atv sangbad অনিল কাপুরের ‘বিগ বস’ প্রথম লুক প্রকাশ্যে - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

অনিল কাপুরের ‘বিগ বস’ প্রথম লুক প্রকাশ্যে

রিপোর্টার নাম / ১৬ Time View
Update : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪, ১০:১৪ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ :

জিও সিনেমার অফিশিয়াল পেজে প্রকাশ করা হয়েছে ‘বিগ বস’ ওটিটির অনিল কাপুরের প্রথম লুক। যে লুক দেখেই দর্শকরা ভালোই বুঝতে পারছে যে বলিউড মেগাস্টার সালমান খানের দায়িত্ব চ্যালেঞ্জ হিসেবেই নিয়েছেন ‘নায়ক’ সিনেমাখ্যাত অভিনেতা।

অনিল কাপুরের প্রকাশ পাওয়া ফার্স্ট লুকে দেখা যাচ্ছে, কালো কোর্ট আর প্যান্ট পরে বসে আছেন অনিল। দুই হাত জোড় করে মুখের সামনে এনে বিজ্ঞের মতো ভাবছেন তিনি।

প্রকাশ পাওয়া এ লুক দেখে অনেক নেটিজেন বলছেন, বিগ বসের ঘরে এবার অনিল কাপুর বাড়তি উত্তেজনা নিয়ে আসতে পারেন। এর আগে প্রোমোতেও বাজিমাত করেছিলেন অনিল।
 
প্রোমোতেও অনিলের ছিল আলাদা আকর্ষণ। প্রোমো শুরু হয়েছিল অনিল কাপুরের একটি ভয়েসভার দিয়ে। আলো-আঁধারির মধ্যে একটি বাদশাহি চেয়ারে বসে ছিলেন অনিল। পাশ থেকে একজন বলে ওঠেন: ‘স্যার ঝাক্কাস!’ যার উত্তরে অনিল বলেন, ‘বহুত হোগায়া ঝাক্কাস, করতে হ্যায় না কুছ অর খাস।’
 
তবে নেটপাড়ায় নেটিজেনদের একাংশ অনিলের প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গেলেও অন্য একদল খেপেছেন। মূলত সঞ্চালনা থেকে বলিউডের ভাইজানখ্যাত সালমান বাদ পড়ায় সামাজিক মাধ্যমে তোলপাড় শুরু করেছেন তারা। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ