https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ অস্ট্রেলিয়ায় আফিফ-ইমনদের বড় জয় - atv sangbad অস্ট্রেলিয়ায় আফিফ-ইমনদের বড় জয় - atv sangbad
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

অস্ট্রেলিয়ায় আফিফ-ইমনদের বড় জয়

রিপোর্টার নাম / ৪০ Time View
Update : রবিবার, ১১ আগস্ট, ২০২৪, ১:৫৪ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ

অস্ট্রেলিয়ায় শুরু হয়েছে নয় দলের টপ এন্ড টি-টোয়েন্টি টুর্নামেন্ট যেখানে খেলছে বাংলাদেশ এইচপি দল। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচেই দুর্দান্ত এক জয় পেয়েছে লাল-সবুজের হাই পারফরম্যান্স দল। মেলবোর্ন রেনেগেডস একাডেমির বিপক্ষে ৭৭ রানের বড় জয় পেয়েছে বাংলাদেশ।

ডারউইনে মেলবোর্নের বিপক্ষে টসে হেরে আগে ব্যাট করতে নামে বাংলাদেশ। দুই ওপেনার শুরুটা ভালো করতে না পারলেও জুনিয়র টাইগারদের এগিয়ে দেন পারভেজ হোসেন ইমন। তিন নম্বরে ব্যাটিংয়ে নেমে তিনি খেলেছেন ৪৮ বলে ৬৯ রানের ইনিংস।

আফিফ হোসেন ধ্রুবে রানের খাতা না খুলেই আউট হলেও অধিনায়ক আকবর আলী ১৮ বলে ২১ রান এবং শামীম হোসেন খেলেন ২৫ রানেঅপরাজিত ইনিংস। ফলে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট ১৭০ রানের সংগ্রহ গড়ে এইচপি দল।

এদিকে ১৭১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ভালো করতে পারেনি মেলবোর্ন। বাংলাদেশের বোলারদের তোপের মুখে ইনিংস বড় করতে পারেনি অজিদের কোনো ব্যাটার। দলটির হয়ে সর্বোচ্চ ১৫ বলে সর্বোচ্চ ১৯ রান করেছেন জশ ব্রাউন। সফরকারী বোলারদের তোপের মুখে ১৫.২ ওভারে ৯৩ রান করেই অল আউট হয় মেলবোর্ন, ফলে ৭৭ রানের বড় জয় পায় বাংলাদেশ।

দলকে জেতাতে এদিন বল হাতে দুর্দান্ত ভূমিকা রেখেছেন স্পিনার রকিবুল হাসান ও পেসার রিপন মণ্ডল। এ দুজনই আজ নিয়েছেন ৩টি করে উইকেট। এছাড়া আলিস আল ইসলাম ও আবু হায়দার নিয়েছেন ২টি করে উইকেট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ