https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ আজ বজ্রসহ শিলাবৃষ্টির আভাস দিল আবহাওয়া অফিস যেসব এলাকায় - atv sangbad আজ বজ্রসহ শিলাবৃষ্টির আভাস দিল আবহাওয়া অফিস যেসব এলাকায় - atv sangbad
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

আজ বজ্রসহ শিলাবৃষ্টির আভাস দিল আবহাওয়া অফিস যেসব এলাকায়

রিপোর্টার নাম / ১৫ Time View
Update : শুক্রবার, ৩ মে, ২০২৪, ১২:১৭ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

দীর্ঘ সময়ের তাপ প্রবাহের পর গতকাল ঢাকাসহ বেশ কয়েকটি এলাকা ঝড়ো হাওয়া ও বজ্রবৃষ্টি হয়েছে। শুক্রবার (৩ মে) ঢাকাসহ চার জেলায় এই বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

সকাল সাড়ে ১০টার দিকে আবহাওয়া অধিদপ্তরে এক ব্রিফিংয়ে আবহাওয়াবিদ খন্দকার হাফিজুর রহমান সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা, বরিশাল ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়া অথবা বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টি হতে পারে। কিছু এলাকায় বিচ্ছিন্ন শিলাবৃষ্টিও হতে পারে।

দেশের অন্যান্য স্থানে মেঘলা আকাশসহ আবহাওয়া সাধারণত শুষ্ক থাকতে পারে।

তাপপ্রবাহ সম্পর্কে খন্দকার হাফিজুর রহমান বলেন, রাজশাহী, পাবনা, যশোর, চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া জেলায় তীব্র তাপপ্রবাহ চলছে। মৃদু থেকে মাঝারি তাপপ্রবাহ ঢাকা, রংপুর, ময়মনসিংহ ও বরিশাল বিভাগের পাশাপাশি চাঁদপুর জেলা এবং রাজশাহী ও খুলনা বিভাগের অবশিষ্টাংশকে প্রভাবিত করছে এবং দেশের কিছু অংশে কিছুটা কম হতে পারে।

তিনি আরও বলেন, আজ দিনের তাপমাত্রা কিছুটা কমতে পারে এবং রাতের তাপমাত্রা বাড়তে পারে।

গত ২৪ ঘণ্টায় দেশের সর্বোচ্চ ৬৭ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে রাঙামাটিতে। সে সময় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল চুয়াডাংয়ে ৪১ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে উত্তর তেঁতুলিয়া উপজেলায় ১৬ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস।

অতিরিক্ত পশ্চিমা লঘুচাপ পশ্চিমবঙ্গ থেকে দক্ষিণ-পশ্চিম বাংলাদেশ হয়ে উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে বলে আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে।

এবং ৫দিনের আবহাওয়ার অবস্থায় বলা হয়েছে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টির প্রবণতা সারাদেশে ছড়িয়ে পড়ার আশা করা হচ্ছে। সেইসঙ্গে তাপমাত্রাও কমবে এবং তাপপ্রবাহের এলাকাও কমে যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ