https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ আজ সারাদিন ঢাবির টিএসসিতে চলবে গণত্রাণ কার্যক্রম - atv sangbad আজ সারাদিন ঢাবির টিএসসিতে চলবে গণত্রাণ কার্যক্রম - atv sangbad
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
একমাত্র কন্যাসন্তানকে নিয়ে ২৫ কোটির ফ্ল্যাটে উঠছেন দীপিকা-রণবীর বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে সব এলাকায় ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না: মির্জা ফখরুল সিংড়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, স্বামীসহ ৬ জন গ্রেফতার আগে মামলা দিত পুলিশ, এখন করছে জনগণ : স্বরাষ্ট্র উপদেষ্টা শহীদ পরিবার ৫ ও আহতরা পাবেন ১ লাখ টাকা ফেনীতে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ আ. লীগ নেতা জিয়া উদ্দিন ডালিমসহ গ্রেপ্তার ৩ অন্তর্বর্তী সরকারকে সময় দিচ্ছে বিশ্ব সম্প্রদায় ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেলো বাংলাদেশ সেনাবাহিনী মেট্রোরেল বন্ধের প্রভাব রাজধানীর সড়কগুলোতে

আজ সারাদিন ঢাবির টিএসসিতে চলবে গণত্রাণ কার্যক্রম

রিপোর্টার নাম / ৩৯ Time View
Update : শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪, ১১:১০ পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

দেশে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের সহযোগিতার জন্য আজ শুক্রবার (২৩ আগস্ট) সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) গণত্রাণ কার্যক্রম চলবে। বৃহস্পতিবার (২২ আগস্ট) এ তথ্য জানায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

টিএসসি থেকে বৃহস্পতিবার রাতেই ফেনীর উদ্দেশ্যে রওনা হয়েছে ট্রাক বোঝাই ত্রাণ। সেখানে পানি, শুকনো খাবার, ওষুধের পাশাপাশি ছিল লাইফ জ্যাকেট ও জরুরি পণ্য। এরপর একে একে নোয়াখালী ও কুমিল্লার উদ্দেশেও ছেড়ে যায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ট্রাক।

এদিকে, সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ ফেসবুক পোস্টে ফান্ড রেইজিংয়ের জন্য মোবাইল ব্যাংকিং নম্বর দিয়েছেন। বিকাশ (মার্চেন্ট)– ০১৮৮৬৯৬৯৮৫৯, নগদ (মার্চেন্ট)– ০১৮৮৬৯৬৯৮৫৯ ও রকেট (মার্চেন্ট)– ০১৮৮৬৯৬৯৮৫৯৭। পোস্টে তিনি এগুলো ফান্ড রাইজিংয়ের একমাত্র মোবাইল ব্যাংকিং নম্বর বলেও উল্লেখ করেন।

অপরদিকে, বুধবার (২১ আগস্ট) এক বিবৃতিতে সারাদেশে রেসকিউ ও ত্রাণ বিতরণ চালু করতে একটি পাবলিক ফান্ড রেইজিংয়ের উদ্যোগ নেয়ার কথা জানায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক মো. আবু বাকের মজুমদার।

ফান্ড রেইজিং একাউন্ট ডিটেইল-
Mohammad Anisur Rahman
20503100200291004
Badda Branch, Dhaka
Islami Bank Bangladesh
Swift code: IBBLBDDH
Routing Number: 125260341

 

ডিএম২৩/এটিভি২৩০৮/জেড


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ