https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ আটক ১২,চাঁদপুরে নৌপুলিশের জালে ১০টি বাল্কহেড - atv sangbad আটক ১২,চাঁদপুরে নৌপুলিশের জালে ১০টি বাল্কহেড - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

আটক ১২,চাঁদপুরে নৌপুলিশের জালে ১০টি বাল্কহেড

রিপোর্টার নাম / ১৮ Time View
Update : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ৭:৫৭ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

নিষেধাজ্ঞা অমান্য করে রাতে নৌপথে চলাচল করতে গিয়ে নৌপুলিশের হাতে ধরা পড়েছে তিনটি বাল্কহেড। শুধু তাই নয়, দিনের বেলায় বেপরোয়া গতিতে চলছিল এমন আরও সাতটি। কিন্তু শেষ রক্ষা হয়নি। নৌপুলিশের অভিযান রাতে এবং দিনে দশটি বাল্কহেডই ধরা পড়ে। এ সময় এর সঙ্গে জড়িত ১২ জনকে আটক করেছে নৌপুলিশ।

বৃহস্পতিবার (৩০ মে) চাঁদপুর নৌথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত চাঁদপুরের পদ্মা ও মেঘনায় উপপরিদর্শক মিথুন বালার নেতৃত্বে অভিযান চালিয়ে বালুবাহী সাতটি বাল্কহেড জব্দ করা হয়। কারণ, এসবের কোনোটিতেই বৈধকাগজপত্র ছিল না। এর আগে বুধবার (২৯ মে) রাতে পৃথক আরেক অভিযান চালান উপপরিদর্শক সাজ্জাদ হোসেন। ওই সময় নিষেধাজ্ঞা অমান্য করে বাল্কহেড চালানোর দায়ে আরও তিনটি বাল্কহেড আটক করা হয়।

নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও জানান, এসব বাল্কহেডের সঙ্গে জড়িত মোট ১২ জনকে আটক করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দিয়ে জেলহাজতে পাঠিয়ে দেয়া হয়।

এদিকে, মাছের পোনা ধ্বংস করে; এমন জাল ব্যবহার থেকে বিরত থাকতে জেলেদের প্রতি অনুরোধ জানিয়েছেন নৌপুলিশের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ কামরুজ্জামান। পদ্মা ও মেঘনার বেশকিছু এলাকা পরিদর্শন করেছেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন পুলিশ সুপার সিকদার বেলায়েত হোসেন, জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার ইমতিয়াজ আহমেদ, চাঁদপুর নৌথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান।

পরিদর্শন শেষে এমন বেশকিছু অবৈধ জাল জব্দ করা হয়। যা দিয়ে নানা প্রজাতির ছোট মাছ ও মাছের পোনা নিধন করা হচ্ছিল। পরে তা আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ