https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ আত্মহত্যা কিশোরীর সহপাঠীর উত্ত্যক্তে - atv sangbad আত্মহত্যা কিশোরীর সহপাঠীর উত্ত্যক্তে - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত

আত্মহত্যা কিশোরীর সহপাঠীর উত্ত্যক্তে

রিপোর্টার নাম / ১৫ Time View
Update : বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ৯:২৫ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

মুন্সীগঞ্জের সিরাজদিখানে তেলীপারায় ইন্তেজা আক্তার অন্তু (১৫) নামের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার বিকালে সিরাজদিখান মধ্যপাড়া ইউনিয়নের তেলীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত ইন্তেজা আক্তার অন্তু ওই গ্রামের দেলোয়ার শেখের দ্বিতীয় মেয়ে।

পুলিশ ও মৃতের পরিবার সূত্রে জানা গেছে, কিশোরী অন্তু মালপদিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। অন্তুকে স্কুলের সহপাঠী একই ক্লাসের সিয়াম প্রায়ই উত্ত্যক্ত করে। এর কোনো প্রতিকার না পাওয়ায় সে মানসিকভাবে ভেঙে পড়ে। একপর্যায়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিল।

মঙ্গলবার বিকালে পরিবারের সদস্যদের অগোচরে নিজ ঘরে ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে অন্তু। এমতাবস্থায় তার (অন্তু) মা বর্ণা বেগম দেখে ফেললে প্রথমে তাকে চিকিৎসার জন্য সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে বুধবার চিকিৎসারত অবস্থায় ইন্তেজা আক্তার অন্তু মারা যায়।

মৃত ইন্তেজা আক্তার অন্তুর বাবা দেলোয়ার সেখ ও মামা মাহবুব হাসান বলেন, লৌহজং উপজেলার ঘাসভোগ গ্রামের তিলাল হাওলাদারের ছেলে সিয়াম আমার মেয়ের সঙ্গে মালপদিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে একই সঙ্গে পড়ত। সিয়াম প্রায়ই অন্তুকে উত্ত্যক্ত করত কিন্তু বাড়িতে এসে আমাদের কিছুই জানাত না অন্তু। সিয়ামের কারণেই আমার মেয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

সিরাজদিখান থানার ওসি মো. মুজাহিদুল ইসলাম সুমন জানান, গলায় ফাঁস দিয়ে কিশোরী আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। মৃতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ