atv sangbad

Blog Post

আনন্দ পেয়েছি নিজেকে নাচতে দেখে:মোদি

আন্তর্জাতিক ডেস্ক, এটিভি সংবাদ :

চলমান লোকসভা নির্বাচনের সময়, বিশিষ্ট রাজনৈতিক নেতাদের জাল ভিডিও ইন্টারনেটে ঘুরে বেড়াচ্ছে। সোমবার (৬ মে) একই ধরনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ঘিরে করা হয়েছে। আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স (এআই) সাহায্যে তৈরি করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, মোদি একটি বিশেষ ভঙ্গিতে মঞ্চের দিকে হাঁটছেন এবং নাচছেন। মজার ব্যাপার হল, ভিডিওটি শেয়ার করেছেন মোদি নিজেই। নিজেকে নাচতে দেখে খুব খুশি হয়েছেন বলে জানান তিনি।

ভিডিওটি প্রথম প্রকাশিত হয়েছিল ইথিস্ট কৃষ্ণা নামে একটি এক্স অ্যাকাউন্টে। ক্যাপশনে লেখা ছিল, ‘আমি এই ভিডিওটি পোস্ট করছি কারণ আমি জানি, ‘ডিক্টেটর’( স্বৈরশাসক) আমাকে এর জন্য গ্রেফতার করতে পারবেনা।’

মোদি ভিডিওটি শেয়ার করেছেন এবং লিখেছেন:

আপনাদের সবার মত আমিও নিজেকে নাচ দেখে আনন্দ পেয়েছি। ব্যস্ত নির্বাচনী মৌসুমে এ ধরনের সৃজনশীলতা আনন্দের!

অনেকেই এআই-জেনারেটেড ভিডিও নিয়ে প্রধানমন্ত্রী মোদির প্রতিক্রিয়া নিয়ে মন্তব্য করেছেন।

একজন লিখেছেন: “অন্তহীন সমালোচনা, মেমস এবং অপমান সহ্য করার ক্ষমতা আপনার বিশাল। এটা সত্যিই অনুপ্রেরণাদায়ক।”

অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন: “এখন জনগণ নিজেরাই সিদ্ধান্ত দিক যে আসল স্বৈরশাসক কে।”

এর আগে এক্স প্ল্যাটফর্মে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরূপ একটি মেম পোস্ট করেছিলেন। কলকাতা পুলিশ তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কয়েক ঘন্টা পরে মোদীর এই ভিডিওটি প্রকাশ পেয়েছে।

মোদির শেয়ার করা আসল ভিডিওটি আসলে সেটি মার্কিন র‍্যাপ সঙ্গীত শিল্পী লিল ইয়াচটির মঞ্চে প্রবেশ করার এক ভিডিও। ভিডিওটি প্রথম ইউটিউবে ২১ জুন, ২০২২ সালে এ প্রকাশিত হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :