atv sangbad

Blog Post

আপিল শুনানির ৫০টির মধ্যে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৩০ জন

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থিতা ফিরে পেতে ও বাতিল চেয়ে ৫৬১ জন প্রার্থী আপিল করেছেন। রোববার (১০ ডিসেম্বর) সকাল ১০টায় মনোনয়নপত্র গ্রহণ ও বাতিলের সিদ্ধান্তের বিরুদ্ধে করা আপিলের শুনানি শুরু হয়ে থেকে ৫০টি আপিল নিষ্পত্তি করেছে ইসি। এর মধ্যে  প্রার্থিতা ফিরে পেয়েছেন ৩০ জন।

আপিল শুনে সিদ্ধান্ত দেওয়া হবে ১৫ ডিসেম্বর পর্যন্ত। তবে ইসির সিদ্ধান্তের বিরুদ্ধে উচ্চ আদালতে যাওয়ার সুযোগ পাবেন প্রার্থীরা।

আপিলে মনোনয়ন ফিরে পেয়েছেন টাঙ্গাইল-২ আসনের স্বতন্ত্র প্রার্থী ইউনুস ইসলাম তালুকদার, কিশোরগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ প্রার্থী নাসিরুল ইসলাম খান, গোপালগঞ্জ-১ আসনের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ কবির মিয়া, জামালপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক জিয়া, যশোর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী এস এম হাবিবুর রহমান, নোয়াখালী-২ আসনের জাতীয় পার্টির প্রার্থী তালেবুজ্জামান, চট্টগ্রাম-৮ আসনের স্বতন্ত্র প্রার্থী শফিকুল আবদুচ সালাম, চট্টগ্রাম-১ (মীরসরাই) আসনের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ গিয়াস উদ্দিন, ফরিদপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আরিফুর রহমান ও একই আসনের আরেক স্বতন্ত্র প্রার্থী মাহমুদা বেগম, খুলনা-৪ আসনে তৃণমূল বিএনপির প্রার্থী শেখ হাবিবুর রহমান, চট্টগ্রাম-২ আসনের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ শাহজাহান, মেহেরপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী মোখলেসুর রহমান, রংপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী বিশ্বনাথ সরকার ও একই আসনের বিএসপির প্রার্থী মোহাম্মদ মিনহাজ উদ্দিন এবং বরগুনা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী খলিলুর রহমানের আপিল মঞ্জুর করা হয়েছে।

এ ছাড়া আপিল নামঞ্জুর করা হয়েছে টাঙ্গাইল-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী খন্দকার আহসান হাবীব, জামালপুর-২ আসনের জাকের পার্টির প্রার্থী আব্দুল হালিম মন্ডল, নেত্রকোনা-১ আসনের জাকের পার্টির প্রার্থী ছমীর উদ্দিন, চট্টগ্রাম-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী মো. ইমরান, মুন্সীগঞ্জ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী সোহানা তাহমিনা, ময়মনসিংহ-১০ আসনের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আবুল হোসেন এবং খুলনা-৬ আসনের জাতীয় পার্টির প্রার্থী শফিকুল ইসলাম মধুর।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :