atv sangbad

Blog Post

আমিনবাজারে ককটেল বিস্ফোরণ, ৬টি উদ্ধার

সৈকত মনি, এটিভি সংবাদ

সাভারের আমিনবাজারে সড়কের পাশে চারটি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাস্থল থেকে ছয়টি ককটেল উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনায় এখনো কেউ আটক হয়নি। কোনো হতাহতের ঘটনা নেই।

শনিবার (২৯ জুলাই) দুপুর ২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার মেসার্স শাহ আলম ফিলিং স্টেশনের সামনে চারটি ককটেলের বিস্ফেরণের ঘটনা ঘটে। এ সময় পুলিশ ফেলে যাওয়া একটি ব্যাগ থেকে ছয়টি ককটেল উদ্ধার করে।

এদিকে কর্মসূচি ঘিরে বিএনপির কোনো নেতাকর্মীকে আমিনবাজারে দেখা যায়নি। তবে বিএনপির নৈরাজ্যের কথা তুলে ধরে আওয়ামী লীগসহ তাদের বিভিন্ন সহযোগিতা সংগঠনের নেতাকর্মীদের মিছিল করতে দেখা যায়। অন্যান্য দিনের তুলনায় যানবাহনের চলাচল ছিল কম। এ সময় সাধারণ যাত্রীরা ভোগান্তিতে পড়ে।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস ও ট্রাফিক উত্তর বিভাগ) আব্দুল্লাহিল কাফী বলেন, ‘সকাল থেকে সাভারে আমিনবাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। দুপুরে হঠাৎ করে বিস্ফোরণের শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে ছয়টি ককটেল উদ্ধার করেছি এবং রিফিউজের ব্যবস্থা করেছি। আমরা ঘটনাটির তদন্ত করছি। এ ঘটনায় মামলা হবে। কারা কিভাবে এখানে বিস্ফোরণ ঘটিয়েছে, খোঁজ নেওয়া হচ্ছে।’

তিনি বলেন, ‘আপনারা জানেন এখানে দুটি রাজনৈতিক দলের কর্মসূচি ছিল। কিন্তু আমাদের তৎপরতার কারণে কেউ অবস্থান নিতে পারেনি। তাই এই ককটেল বিস্ফোরণ করে শান্তি-শৃঙ্খলা নষ্ট করতে চাচ্ছে।’

এটিভি/এস

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :