atv sangbad

Blog Post

আমিনবাজারে পুলিশের তল্লাশি, আটক অর্ধশতাধিক

আহসান হাবীব, এটিভি সংবাদ

রাজধানীতে বিএনপির মহাসমাবেশ ও আওয়ামী লীগের তিন সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের শান্তি সমাবেশকে কেন্দ্র করে নৈরাজ্য ঠেকাতে ঢাকার প্রবেশমুখ আমিনবাজারে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন পরিবহনে তল্লাশি কার্যক্রম চালাচ্ছে পুলিশ। এসময় সন্দেহভাজন হিসেবে অর্ধ শতাধিক ব্যক্তিকে আটক করা হয়েছে।

 আজ শুক্রবার (২৮ জুলাই) ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে পুলিশের তল্লাশি কার্যক্রম দেখা গেছে। বৃহস্পতিবার (২৭ জুলাই) রাত ৮টা থেকেই ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারে তল্লাশি কার্যক্রম শুরু করেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।  

সরেজমিনে দেখা গেছে, ঢাকা-আরিচা মহাসড়কে আমিনবাজার ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সামনে ব্যারিকেড বসিয়ে ঢাকামুখী বাস, মিনিবাস, প্রাইভেটকার, অটোরিকশাসহ বিভিন্ন যানবাহন থামিয়ে তল্লাশি করছেন পুলিশের সদস্যরা। কোনো যাত্রীকে সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাসে যাত্রীদের ব্যাগ এবং ব্যক্তিগত গাড়ির ভেতরে তল্লাশি করতেও দেখা গেছে পুলিশ সদস্যদের।

গাজী আশরাফুল হক নামে এক যাত্রী বলেন, চাচা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। মানিকগঞ্জ থেকে শ্যামলীতে যাচ্ছিলাম। আমিনবাজারে আসা মাত্রই পুলিশ আমাদের বাস থামিয়ে সবাইকে তল্লাশি করেছে, কিছু না পেয়ে বাসটি ছেড়ে দেয়।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস ও ট্রাফিক উত্তর বিভাগ) আব্দুল্লাহ হিল কাফী জানান, নিয়মিত তল্লাশির অংশ হিসেবে এখানে সবসময় তল্লাশি চালানো হয়। আজ ঢাকায় দুটি দলের কর্মসূচিতে কেউ যাতে কোনো ধরনের নৈরাজ্য সৃষ্টি করতে না পারে, সেজন্য এ তল্লাশি কার্যক্রম চালানো হচ্ছে। এ ছাড়া সাভারের বিরুলিয়া, আশুলিয়ার ধউর, জিরানী, জিরাবো ও বাইপাইল এলাকায় চেকপোস্ট কার্যক্রম চলছে। এসময় বিভিন্ন পরিবহনে তল্লাশি চালিয়ে সন্দেহভাজন অর্ধশতাধিক ব্যক্তিদের আটক করা হয়েছে। 
এটিভি/এস

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :