atv sangbad

Blog Post

আমি বঙ্গবন্ধুর দলের মানুষ, বঙ্গবন্ধু আমার নেতা : বঙ্গবীর

বাসাইল (টাঙ্গাইল), এটিভি সংবাদ 

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন,যে আওয়ামীলীগের জন্ম দিয়েছি, আমি সেই আওয়ামীলীগ করি না। আমি বঙ্গবন্ধুর দলের মানুষ, বঙ্গবন্ধু আমার নেতা। কিন্তু আমি এই আওয়ামীলীগ করি না।এই আওয়ামীলীগ খুঁজলে অনেক ঘুষখোর পাওয়া যাবে। পুলিশের চাকরি, পিয়নের চাকরি দিয়েও টাকা নেয়।

শনিবার (১১ নভেম্বর) বিকেলে টাঙ্গাইলের বাসাইল উপজেলার শহীদ মিনার মাঠে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের উদ্যোগে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বঙ্গবীর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনারে মানুষ অনেক ভালোবাসে। আপনি ভোট চুরির এই চোরদের আপনি বোঝা নিবেন না। এই চোরদের জন্য বদনামী হয়েন না। আপনি বঙ্গবন্ধুর কন্যা,আপনি সেই ভাবেই থাকেন,আপনি চোরের নেতা হয়েন না।

তিনি বলেন, আওয়ামীলীগ তারাই সব, নৌকা দিলেই পাশ। এবার আমি একটু দেখতে চাই? নৌকা দিলে কেমনে ফেল করা যায়। এটাও একটু দেখতে চাই।

কাদের ছিদ্দিকী বলেন, এখন দেশে পানি নাই, তাই নৌকারো তেমন কাজ নাই। আর ধানের শীষ ! ২৮ অক্টোবর পর্যন্ত তারা ভালই ছিলো।২৮ তারিখের পর থেকে তারা জ্বালাও পোড়াও করছে। একটি রাজনৈতিক দল, তার যদি নিয়ন্ত্রন না থাকে তবে দেশের মানুষ তাদের কাছ থেকে কি পাবে? তারেক জিয়াকে বলেছি দেশে এসে তার মায়ের সেবা করার জন্য। সে যদি নিজের মায়ের জন্য এই ঝুকি নিতে না পারেন ,তবে অন্যের মায়ের জন্য ,সন্তানের জন্য কি করতে পারবেন।

সম্প্রতি অনুষ্ঠিত উপনিবার্চনকে ইঙ্গিত করে কাদের সিদ্দিকী বলেন, নিবার্চনে সমানতালে শুধু ছিল মারছে। এভাবে ছিল দিলে ভোটারের দরকার কি? আর যদি ভোটারের কোন দরকার না থাকে তাহলে কিন্তু আপনাদের উপায় নাই।

কৃষক শ্রমিক জনতালীগের বাসাইল উপজেলা শাখার সভাপতি ও পৌরমেয়র রাহাত হাসান টিপুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কৃষক শ্রমিক জনতালীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সরকারী সাদত কলেজের সাবেক ভিপি শামীম আল মনসুর আজাদ সিদ্দীকী, টাঙ্গাইল জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এ সালেক হিটলু, বাসাইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :