https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ আসছেন ৪৫ বাংলাদেশি,মিয়ানমারে যাচ্ছে বিজিপির ১৩৪ সদস্য - atv sangbad আসছেন ৪৫ বাংলাদেশি,মিয়ানমারে যাচ্ছে বিজিপির ১৩৪ সদস্য - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

আসছেন ৪৫ বাংলাদেশি,মিয়ানমারে যাচ্ছে বিজিপির ১৩৪ সদস্য

রিপোর্টার নাম / ২০ Time View
Update : রবিবার, ৯ জুন, ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

মিয়ানমারে চলমান সংঘাতে বাংলাদেশে আশ্রয় নেওয়া বিজিপিসহ ১৩৪ সেনাসদস্য গতকাল দেশে ফিরে গেছেন। বিনিময়ে মিয়ানমারে দীর্ঘ কারাভোগ করা ৪৫ বাংলাদেশি ফিরছেন।

শনিবার বিকাল ৫টায় রাখাইন রাজ্যের সিটওয়ে থেকে একটি জাহাজে বাংলাদেশিরা দেশের উদ্দেশে রওয়ানা হয়েছেন। এ জাহাজেই মিয়ানমারের বিজিপি ও সেনা সদস্যরা ফেরত যাবেন। পররাষ্ট্র মন্ত্রণালয়ের মিয়ানমার উইংয়ের মহাপরিচালক মিয়া মো. মাঈনুল কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানায়, ৪৫ বাংলাদেশি বিভিন্ন সময় মিয়ানমারের বাহিনীর হাতে আটক হন। পরে তারা বিভিন্ন মেয়াদে কারাভোগ করেন। তারা কক্সবাজার, নরসিংদী ও নারায়ণগঞ্জের বাসিন্দা। ইয়াঙ্গুনে বাংলাদেশ দূতাবাস এবং সিতওয়েতে বাংলাদেশ কনস্যুলেটের অবিচল প্রচেষ্টার ফলে ৪৫ বাংলাদেশিকে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দেয়া সম্ভব হচ্ছে।

জানা গেছে, পালিয়ে আসা মিয়ানমারের সেনাসহ সীমান্ত রক্ষী বাহিনীর (বিজিপি) ১৩৪ সদস্যকে বাংলাদেশ কোস্টগার্ড ও বিজিবির সদস্যরা নিরস্ত্র করে কক্সবাজারের টেকনাফে হেফাজতে রেখেছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ