https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনির সঙ্গে নরেন্দ্র মোদির সেলফি - atv sangbad ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনির সঙ্গে নরেন্দ্র মোদির সেলফি - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
শিরোনাম

ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনির সঙ্গে নরেন্দ্র মোদির সেলফি

রিপোর্টার নাম / ২৪ Time View
Update : রবিবার, ১৬ জুন, ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক, এটিভি সংবাদ 

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তৃতীয়বার ক্ষমতায় আসার পর প্রথমবার ইতালি সফরে গেলেন। সেখানে মূলত জি-৭ সম্মেলনে যোগ দিতে গিয়েছিলেন মোদি।

সম্মেলনের ফাঁকেই ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনির সঙ্গে সেলফি তোলেন তিনি। মেলোনির তোলা সেলফিতে হাসিমুখে পোজ দিতে দেখা যায় তাকে। আর সেই ছবিই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সূত্র: হিন্দুস্তান টাইমস।

রীতিমতো ভাইরাল সেই ছবিটিতে নেটিজেনরা জানাচ্ছেন নিজেদের প্রতিক্রিয়া। সাদা পাঞ্জাবির ওপর কালো কোটি পরা মোদির বুক পকেটে কলম। চোখে চশমা। অন্যদিকে মেলোনি খোলা চুলে।

মুঠোফোন হাতে রেখে তার মুখেও উপচে পড়া হাসি। তবে এবারই প্রথম নয়, এর আগেও মোদি-মেলোনির সেলফি আলোচনায় এসেছিল। গত বছর জলবায়ু শীর্ষ সম্মেলনে (কপ-২৮) সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে সেই সেলফিটি তুলেছিলেন এই দুই বিশ্বনেতা। তখনো হ্যাশট্যাগ মেলোনি দিয়ে তাদের এই ছবি নিয়ে ব্যাপক আলোচনা হয়। অনেক ব্যবহারকারীই সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিটি শেয়ার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ