atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > ইবিতে নবীনদের ফুল দিয়ে বরণ করলো রাজশাহী জেলাকল্যাণ

ইবিতে নবীনদের ফুল দিয়ে বরণ করলো রাজশাহী জেলাকল্যাণ

ইবি প্রতিনিধি, এটিভি সংবাদ 

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ এবং প্রবীণদের বিদায়ী সংবর্ধনা দিয়েছে রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতি। শনিবার (২রা মার্চ) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের মফিজ লেকে এটির আয়োজন করা হয়।

এসময় সংগঠনটির সাধারণ সম্পাদক আলফি শাহরিনের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. রাকিবা ইয়াসমিন ও ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের অধ্যাপক আশেক রায়হান মাহমুদ। এছাড়াও এসময় সংগঠনটির অর্ধশতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

সংগঠনটির সাধারন সম্পাদক  আলফি শাহরিন বলেন, রাজশাহী জেলা ছাত্র কল্যান সমিতি সব সময় চেষ্টা করে ভিন্ন কিছু করার। আমরা আজকে নবীনদের বরণ ও প্রবীণদের বিদায়ী সংবর্ধনা প্রদান করেছি। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন খেলাধুলা ও র‍্যাফেল ড্র এর আয়োজন করা হয়েছিল। আজকের প্রোগ্রামটি সফল করতে যারা সহযোগিতা করেছিল তাদেরকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। বিশেষ করে রাজশাহী জেলা কল্যাণের সভাপতি মির্জা আল-তাহলীল লিখন ভাইকে। যিনি সব সময় আমাকে বিভিন্ন ভাবে দিক নির্দেশনা দিয়েছেন।

অধ্যাপক ড. রাকিবা ইয়াসমিন বলেন, শুধু পুথিঁগত শিক্ষার মাঝে আবদ্ধ না থেকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্লাব ও সংগঠনের সাথে যুক্ত হয়ে দক্ষতা অর্জন করতে হবে । চাকরির বাজারে নিজেদের যোগ্য করে গড়ে তুলতে ইংরেজি ভাষা ও প্রযুক্তির দক্ষতা অর্জন করতে হবে। সততা ও জ্ঞানের মাধ্যমে সকল ক্ষেত্রে এগিয়ে যেতে হবে।

উল্লেখ্য, পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :