https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ইসরাইল সরকার ভয়াবহ বিপর্যয়ের সম্মুখীন হয়েছে: ইরানের প্রতিরক্ষামন্ত্রী - atv sangbad ইসরাইল সরকার ভয়াবহ বিপর্যয়ের সম্মুখীন হয়েছে: ইরানের প্রতিরক্ষামন্ত্রী - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

ইসরাইল সরকার ভয়াবহ বিপর্যয়ের সম্মুখীন হয়েছে: ইরানের প্রতিরক্ষামন্ত্রী

রিপোর্টার নাম / ১১ Time View
Update : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩, ১০:৫৬ পূর্বাহ্ণ
ইরানের প্রতিরক্ষামন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মাদ-রেজা আশতিয়ানি

আন্তর্জাতিক ডেস্ক, এটিভি সংবাদ 

ইরানের প্রতিরক্ষামন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মাদ-রেজা আশতিয়ানি বলেছেন, ইহুদিবাদী ইসরাইল গত ৭ অক্টোবর ফিলিস্তিনি প্রতিরোধ যোদ্ধাদের আকস্মিক অভিযানে পরাজিত হওয়ায় এই রাষ্ট্রের ধ্বংসের আলামতগুলো স্পষ্ট হয়ে উঠেছে। ইহুদিবাদী সরকার ভয়াবহ পরাজয় ও বিপর্যয়ের সম্মুখীন হয়েছে।

বুধবার তেহরানে ইরানের মন্ত্রিসভার বৈঠকের অবকাশে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন।

জেনারেল অশতিয়ানিয়ার বলেন, অক্টোবরের শেষের দিকে ফিলিস্তিনি যোদ্ধারা ইসরাইলকে যে ভয়াবহ পরাজয়ের স্বাদ দিয়েছে তা থেকে এ অবৈধ রাষ্ট্রের সামরিক দুর্বলতা মারাত্মভাবে ফুটে উঠেছে। অথচ তেল আবিব এতকাল দাবি করে আসছিল যে, তারা বিশ্বের সর্বাধুনিক সেনাবাহিনী ও সামরিক সরঞ্জামের অধিকারী এবং তাদেরকে পরাজিত করার কোনো শক্তি পৃথিবীতে নেই। গাজা উপত্যকার বিরুদ্ধে যুদ্ধ চালিয়ে গেলে ইসরাইলকে আরো বড় পরাজয়ের মুখোমুখি হতে হবে। তিনি বলেন, গাজায় পাশবিক হামলা বন্ধ না হলে গোটা অঞ্চলে যুদ্ধের আগুন ছড়িয়ে পড়বে যাতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে ইসরাইল।

ইরানের প্রতিরক্ষামন্ত্রী বলেন, ৭ অক্টোবরের হামলায় ইহুদিবাদী সরকার ভয়াবহ পরাজয় ও বিপর্যয়ের সম্মুখীন হয়েছে। আর একরকম আকস্মিক হামলায় পরাজিত কোনো শক্তি কোনো অবস্থায় নিজের ধ্বংস রোধ করতে পারে না। বিশ্ব মুসলিম, স্বাধীনতাকামী মানুষ ও বিভিন্ন দেশের ধৈর্যের একট সীমা রয়েছে। নিঃসন্দেহে বিশ্বের বহু দেশ পরিস্থিতি পর্যাবেক্ষণ করছে এবং তারা গাজা যুদ্ধে কীভাবে তাদের করনীয় ঠিক করা যায় তা পর্যালোচনা করে দেখছে।

পি টি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ