https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ঈদের ১৩ দিনেও সরানো হয়নি দিয়াবাড়ি পশুর হাটের বর্জ্য - atv sangbad ঈদের ১৩ দিনেও সরানো হয়নি দিয়াবাড়ি পশুর হাটের বর্জ্য - atv sangbad
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম

ঈদের ১৩ দিনেও সরানো হয়নি দিয়াবাড়ি পশুর হাটের বর্জ্য

রিপোর্টার নাম / ২৬ Time View
Update : শনিবার, ২৯ জুন, ২০২৪, ২:৫৪ অপরাহ্ণ

ব্যর্থতায় উত্তর সিটি করপোরেশন

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

আজ ১৩ দিন হলো শেষ হয়েছে ঈদুল আযহা। অথচ ১৩ দিনেও কোরবানির হাটের বাঁশ ও বর্জ্য অপসারণ করতে পারেনি ঢাকা উত্তর সিটি করপোরেশন। বিগত বছরগুলোতে যা দেখে আসছি ঢাকা উত্তর সিটি করপোরেশন শুধুমাত্র কথার বেলায় ষোলআনা, কাজে দু’আনা। তাদের এ অপরিকল্পিত কার্যক্রম গোটা উত্তরের বাসিন্দাদের ভাবিয়ে তুলছে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওতাধীন ১৮ নং সেক্টরস্থ দিয়াবাড়ী কোরবানির হাটের বাঁশ ও বর্জ্য অপসারণ করা হয়নি এখনো। মাঠজুড়ে শত শত গর্তে রয়েছে পশুর বর্জ্য ও নোংরা আবর্জনা। বৃষ্টির পানি জমে আছে পুরো মাঠ জুড়ে। এসব বর্জ্য থেকে ছড়াচ্ছে ভয়াবহ দুর্গন্ধ।

আজ শনিবার (২৯ জুন) সরেজমিনে দিয়াবাড়ি এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে। দিয়াবাড়ি এলাকায় ঘুরতে এসে অনেকেই বলছেন, অপরিকল্পিতভাবে এই কাজগুলো করায় এলাকার পাশ দিয়ে হেটে যাওয়া যাচ্ছেনা দুর্গন্ধের কারণে। সৌন্দর্য নষ্ট হচ্ছে এলাকার তৎসঙ্গে ভারসাম্য হারাচ্ছে পরিবেশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ