atv sangbad

Blog Post

উত্তরার বিজিবি মার্কেটে লাগা আগুন এখন নিয়ন্ত্রণে

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

আগুন! আগুন!! আগুন!!! রাজধানীতে আগুন লাগার হিরিক পড়েছে। এই সংকটময় মুহূর্তে ব্যবসায়ীরা একদম হতাশ। তাদের চোখেমুখে ধোঁয়া আর ধোঁয়া। আগুন লাগার বিষয়টি উদ্ঘাটনে ব্যর্থ সরকার ও তার সংশ্লিষ্ট মন্ত্রনালয় এমন মন্তব্য সচেতন মহলের। আজ (১৭ এপ্রিল) আগুন লাগলো রাজধানীর উত্তরায় বিজিবি মার্কেটে। উত্তরাস্থ ৭ নং সেক্টরে গড়ে উঠা বিজিবি’র মটর পার্টস মার্কেটে লাগা আগুন এখন নিয়ন্ত্রণে। ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টার পর ১১টা ২৫মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এর আগে সকাল ১০টা ২৫ মিনিটে বিজিবি মার্কেটের আগুনের সূত্রপাত ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ইউনিটগুলো দ্রুত ঘটনাস্থলে যায়।

আজ (১৭ এপ্রিল) সোমবার বেলা ১১টা ২৫ মিনিটে ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রুজিনা খাতুন এটিভি সংবাদকে আগুন লাগার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে তিনি বলেন, সোমবার (১৭ এপ্রিল) সকাল ১০টা ৩৫ মিনিটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। ঘটনাস্থলে কাজ করে দুটি ইউনিট, পরে আরো ৩টি ইউনিট পাঠানো হয়। তাদের চেষ্টায় বেলা ১১টা ২৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এই আগুন লাগার কারণ ও হতাহত বা ক্ষয়ক্ষতি সম্পর্কে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেননি ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :