https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ উত্তরা প্রেসক্লাবের সকল কার্যক্রম থেকে বদরুলকে অব্যাহতি - atv sangbad উত্তরা প্রেসক্লাবের সকল কার্যক্রম থেকে বদরুলকে অব্যাহতি - atv sangbad
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম

উত্তরা প্রেসক্লাবের সকল কার্যক্রম থেকে বদরুলকে অব্যাহতি

রিপোর্টার নাম / ২২ Time View
Update : রবিবার, ২৩ জুন, ২০২৪, ৮:২৫ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

উত্তরা প্রেসক্লাবের সভাপতি পদ থেকে এবং ক্লাবের সকল কার্যক্রম থেকে বদরুল আলম মজুমদারকে অব্যাহতি দিয়েছে উত্তরা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি।

গত ৩ এপ্রিল, ২০২৪ ইং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কমিটির অফিসিয়াল মেসেঞ্জার গ্রুপে প্রেসক্লাবের সহ-সভাপতি আলাউদ্দিন আল আজাদ বরাবর পদত্যাগপত্র প্রেরণ করেন বদরুল আলম মজুমদার। পদত্যাগ পত্র জমা দেয়ার পর থেকে ক্লাবে দুই মাস অনুপস্থিত থাকায় তার পদত্যাগ পত্রটি গ্রহন করে তাকে অব্যাহতি প্রদান করা হয় ক্লাবের সকল কার্যক্রম থেকে। পরে কমিটির সহ-সভাপতি আলাউদ্দিন আল আজাদকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব বুঝিয়ে দেয়া হয়।

পদত্যাগ পত্রে বদরুল আলম মজুমদার তার ব্যক্তিগত এবং কর্মব্যস্ততার কথা উল্লেখ করে পদত্যাগ পত্রটি প্রেরন করেন।

প্রেসক্লাবের সদস্যদের ধারনা অগঠনতান্ত্রিকভাবে ও নিয়ম-নীতির বাইরে যেয়ে প্রেসক্লাব পরিচালনাসহ ক্লাবের উন্নয়নের কথা বলে উত্তরার বিভিন্ন জায়গা থেকে টাকা হাতিয়ে নিয়ে তা একাই আত্মসাৎ করার জন্য তিনি পদত্যাগ করেছেন। তার এই পদত্যাগ পত্রটি পরিকল্পিত বলে মনে করছেন প্রেসক্লাবের সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ