atv sangbad

Blog Post

উৎসবের নির্বাচনে বিএনপি বাধা সৃষ্টি করছে : নানক

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচ‌নে ঢাকা-১৩ আসনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির নানক বলেছেন স্বাধীনতা-উত্তর বাংলাদেশের পূর্ব বাংলার সর্বহারা পার্টি যেভাবে গুপ্ত হত্যায় মজে গিয়েছিল। বিএনপিও তাদের রাজ‌নৈ‌তিক অস্তিত্ব হা‌রি‌য়ে সেই সর্বহারা‌ পা‌র্টির পথেই হাঁটছে। উৎসবের নির্বাচনে বিএনপি বাধা সৃষ্টি করছে।

শনিবার (২৩ শনিবার) রাজধানীর শেরে বাংলা নগরের আগারগাঁও, তালতলা ও শ্যামলী এলাকার নির্বাচনি গণসংযোগ শুরুর আগে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এর আগে, তালতলার ২৮ নম্বর ওয়ার্ডের তালতলার সরকারি কলোনির শতদল কমপ্লেক্স কোয়ার্টারের সামনে থেকে ৬ষ্ঠ দিনের প্রচারণা শুরু করেন নৌকার এ প্রার্থী। পরে উৎসব মুখর পরিবেশে পশ্চিম আগারগাঁও থেকে শুরু ক‌রে উত্তর শ্যামলী এলাকায়ও উৎসব সুখর পরি‌বে‌শে গণসংযোগ চালাল তিনি।

জাহাঙ্গীর কবির নানক বলেন, আমার নির্বাচনি এলাকায় প্রচারে এসে দেখছি পু‌রো এলাকায় নির্বাচনী উৎসব বইছে। নির্বাচনি আসনে ২০০৮ সাল থেকে আমি দশ বছর জাতীয় সংসদ সদস্য ছিলাম। এই এলাকাটি মাদকের স্বর্গরাজ্য ও সন্ত্রাসপূর্ণ মুখ থুবড়ে পড়া এলাকা ছিল। এলাকায় পানির সংকট, জলাবদ্ধতা ও সুয়ারেজ ব্যবস্থা ভেঙে পড়েছিল।এলাকাটির পানির সংকট সমস্যার সমাধানসহ মৌলিক সমস্যার সমাধান, মুখ থুবড়ে পড়া শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে মাথা উঁচু করে দাঁড় করিয়েছি।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :