atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > এটিভি সংবাদের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা

এটিভি সংবাদের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা

সৈকত মনি, এটিভি সংবাদ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অপরাধ অনুসন্ধান লিমিটেড (এটিভি সংবাদ) এর পক্ষ থেকে দেশবাসী এবং মুসলিম জাহানের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এটিভি সংবাদ পরিবার। পবিত্র ঈদুল ফিতরে বিশ্ববাসীর নিরাময়, সুস্বাস্থ্য এবং নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান এস এম জামান।

প্রতিষ্ঠানের ভাইস চেয়ারম্যান মাশরেকুল আজম রবি বলেন, পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

অপরাধ অনুসন্ধান লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক (প্রশাসন) আর এম চৌধুরী বলেন, এবার পবিত্র ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনাভাইরাসে আক্রান্ত আপনজনকে হারিয়েছি। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিষহ। এমনই সময় পবিত্র ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সাথে ঘরে অবস্থান করেই ঈদ উদযাপনের আহ্বান জানিয়েছেন তিনি।

প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক (সার্বিক) এটিএম রাশেদুল এহসান বলেন, পবিত্র ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সৌহার্দ্য-সম্প্রীতি সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল ফিতরে আমাদের মাঝে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনাভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত-বন্ধন। পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর।

প্রতিষ্ঠানের পরিচালক শেখ আসাদুজ্জামান লিটন বলেন, পবিত্র ঈদুল ফিতরের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্বসমাজ। দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানবহৃদয়। আসুন, সমাজের ধনী-গরিব ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পরিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের খুশি ভাগাভাগি করে নিই।

সবশেষে প্রতিষ্ঠানের চেয়ারম্যান এস এম জামান বলেন, পরম করুণাময় আল্লাহ-তায়ালার কাছে প্রার্থনা করি-মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, দুঃখ-জ্বরা, সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক। সফল বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সব সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে, ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব-উদ্যমে এগিয়ে যাক বাংলাদেশ এ আমাদের এটিভি পরিবারের প্রত্যাশা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :