https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ‘ও মাই গড ২’-এর ট্রেলার মুক্তি স্থগিত করলেন অক্ষয় - atv sangbad ‘ও মাই গড ২’-এর ট্রেলার মুক্তি স্থগিত করলেন অক্ষয় - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত

‘ও মাই গড ২’-এর ট্রেলার মুক্তি স্থগিত করলেন অক্ষয়

রিপোর্টার নাম / ২০ Time View
Update : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩, ১০:৩২ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

জাতীয় পুরস্কার বিজয়ী আর্ট ডিরেক্টর নীতিন দেশাই মারা গেছেন। বুধবার (২ আগস্ট) মুম্বাইয়ের পার্শ্ববর্তী মহারাষ্ট্রের রায়গড় জেলায় নিজের স্টুডিওতে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে তাকে। পুলিশ প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা ধরে নিয়েই তদন্ত শুরু করেছে।

এদিকে নীতিনের আচমকা এভাবে চলে যাওয়ায় হতবাক গোটা বলিউড।

একের পর এক শোকবার্তায় নীতিনকে স্মরণ করছেন বলিউড তারকারা। নীতিনের মৃত্যুতে অক্ষয় কুমার তার আসন্ন চলচ্চিত্র ‘ও মাই গড ২’-এর ট্রেলার মুক্তি স্থগিত করেছেন। টুইটারে অক্ষয় ঘোষণা করেছেন, তিনি আর্ট ডিরেক্টর নীতিনের সম্মানে সিনেমাটির ট্রেলার প্রকাশ স্থগিত করেছেন। বলিউডের খিলাড়ি আন্তরিক দুঃখ প্রকাশ করেছেন এবং ট্রেলার মুক্তির নতুন তারিখ প্রকাশ করেছেন।
অক্ষয় তার টুইটা বার্তায় লিখেছেন, “নীতিন দেশাইয়ের মৃত্যু সম্পর্কে জেনে অবিশ্বাস্যভাবে দুঃখ পেয়েছি। তিনি প্রডাকশন ডিজাইনে একজন অদম্য ব্যক্তি ছিলেন এবং আমাদের সিনেমা জগতের একটি বড় অংশ ছিলেন। তিনি আমার অনেক সিনেমায় কাজ করেছেন। এটি একটি বিশাল ক্ষতি।

তার সম্মানে আমরা আজ ‘ও মাই গড ২’-এর ট্রেলার প্রকাশ করছি না। আগামীকাল সকাল ১১টায় এটি প্রকাশ করা হবে। ওম শান্তি।”
 

এদিকে নীতিন দেশাইয়ের মৃত্যুতে শোক জানিয়েছেন বলিউডের নামিদামি তারকারা। নিতিন দেশাই ‘হাম দিল দে চুকে সানাম’, ‘দেবদাস’, ‘যোধা আকবর’, ‘স্বদেশ’ এবং ‘লাগান’-এর মতো ব্লকবাস্টার চলচ্চিত্রগুলোর জন্য জমকালো সেট ডিজাইন করার জন্য সুপরিচিত।

চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। এমন একজন গুণী আর্টিস্টের মৃত্যুতে রীতিমতো হতবাক সকলে। তার মৃত্যু প্রসঙ্গে করজাতের স্থানীয় বিধায়ক বিজেপি নেতা মহেশ বলদি নিশ্চিত করেছেন যে নীতিন দেশাই আর্থিক সংকটের কারণে আত্মহত্যা করেছেন।
এটিভি/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ