https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ কক্সবাজারের রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা! - atv sangbad কক্সবাজারের রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা! - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
শিরোনাম

কক্সবাজারের রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা!

রিপোর্টার নাম / ২০ Time View
Update : বুধবার, ১৯ জুন, ২০২৪, ৩:১৬ অপরাহ্ণ

ব্যবস্থা নিবে প্রশাসন, এটাই দেখবে জনগণ… 

অনুসন্ধানী প্রতিবেদক, এটিভি সংবাদ 

প্রতিনিয়ত হচ্ছে হত্যা-খুন অথচ নেই কোন প্রতিকার। ব্যর্থতার দায় এড়াতে পারেনা প্রশাসন। শুধু আজকের ঘটনা নয়, হাজারো ঘটনার সৃষ্টি হয়েছে অথচ সমাধান দিলো কি প্রশাসন?

আজ নতুন আর এক ঘটনার সৃষ্টি কক্সবাজারের রামু উপজেলায় ঘুমন্ত অবস্থায় স্বামী ও স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৯ জুন) ভোর রাতে ঈদগড় ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের উপরের খিল এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঈদগড় ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড উপরের খিল এলাকার বাসিন্দা কামাল হোসেনের মেয়ে রুবি আক্তার (১৯) ও তার স্বামী নুর মোহাম্মদ (২৮)। নুর মোহাম্মদ চট্টগ্রামের রাউজান এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান জানান, ধারণা করা হচ্ছে রাত ৩টার দিকে এই হত্যাকাণ্ড ঘটেছে। ঘটনার ক্লু অনুসন্ধানে কাজ শুরু করেছে পুলিশ। হত্যাকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। কি করবেন, কি ব্যবস্থা নিবেন এটাই এখন দেখার বিষয়?


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ