https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার - atv sangbad কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

কক্সবাজার থেকে মোজাম্মেল হক, এটিভি সংবাদ  / ৩০ Time View
Update : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ১:৪৩ অপরাহ্ণ

কক্সবাজার থেকে মোজাম্মেল হক, এটিভি সংবাদ 

কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ অভিযান চালানো হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, গোপন খবরের ভিত্তিতে ১০ পদাতিক ডিভিশনের ২ পদাতিক ব্রিগেডের ৯ ইষ্ট বেঙ্গল কর্তৃক পরিচালিত সেনাবাহিনী, ম্যাজিস্ট্রেট, র‍্যাব ও বিজিবি-এর সমন্বয়ে গঠিত একটি টিম কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডি ইউনিয়নে অস্ত্র উদ্ধারের জন্য অভিযানে যায়।

এ সময় যৌথবাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করেন। ফলে ঘটনাস্থল হতে অবৈধ অস্ত্রের সঙ্গে সংশ্লিষ্ট কোনো ব্যক্তিকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

পরবর্তীতে উক্ত এলাকা তল্লাশি করে তিনটি এল জি, একটি এক নলা বন্দুক, সাতটি কার্তুজ, একটি দা, একটি হাতুড়ি, তিনটি চাকু, দু’টি চাপাতি, ফাঁকা দলিল-দস্তাবেজ ও গাঁজা উদ্ধার করা হয়েছে।

উদ্ধারকৃত অস্ত্রগুলো ব্যবহার করে সন্ত্রাসীরা এলাকায় অবৈধ কার্যক্রম চালাতো বলে অভিযোগ ছিল। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে যৌথবাহিনীর পক্ষ থেকে গণমাধ্যমকে জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ