https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ কলকাতার নায়িকা স্বস্তিকার বিপরীতে শরিফুল রাজ - atv sangbad কলকাতার নায়িকা স্বস্তিকার বিপরীতে শরিফুল রাজ - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত

কলকাতার নায়িকা স্বস্তিকার বিপরীতে শরিফুল রাজ

রিপোর্টার নাম / ১৩ Time View
Update : শুক্রবার, ১৭ মে, ২০২৪, ১১:১২ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ :

দুই বাংলার তারকারা দুই দেশের সিনেমাতেই নিয়মিত কাজ করছেন। এবারে সে পথে হাঁটলেন শরীফুল রাজ ও স্বস্তিকা মুখার্জি। তাদের জুটি হিসেবে দেখা যাবে একটি সিনেমায়। সিনেমার নাম ‘আলতা বানু কখনো জোছনা দেখেনি’। সিনেমাটি পরিচালনা করছেন হিমু আকরাম। নির্মাতা নিজেই একটি সংবাদমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্মাতা বলেন,আগামী জুলাই মাসেই সিনেমাটির শুটিং শুরু হবে। রাজ ও স্বস্তিকা দুজনের সঙ্গেই চুক্তি স্বাক্ষর করেছি। দুজনের লুক সেটও শেষ হয়েছে। আশা করছি, মাস দু-একের মধ্যেই শুটিং শুরু করতে পারব।

সিনেমাটিতে আলতা বানু চরিত্রটি করবেন স্বস্তিকা মুখার্জি ও রাজের চরিত্রের নাম প্রেম চাঁদ। ‘কাজলরেখা’, ‘ওমর’ ও ‘দেয়ালের দেশ’ নামে গত ঈদে একসঙ্গে তিনটি সিনেমা মুক্তি পেয়েছে শরীফুল রাজের। সিনেমাগুলো এখনো দেশবিদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে।

গত বছরের জুন মাসে সিনেমাটিতে চুক্তি স্বাক্ষর করেন ভারতের নায়িকা স্বস্তিকা মুখার্জি। এর আগে শাকিব খানের সঙ্গে জুটি হয়ে ইন্দো-বাংলা যৌথ প্রযোজনা সবার উপরে তুমি ছবিতে অভিনয় করেন স্বস্তিকা। এফ আই মানিক পরিচালিত সিনেমাটি ২০০৯ সালের নভেম্বরে বাংলাদেশে মুক্তি পায়। নতুন সিনেমাটি নিয়ে  স্বস্তিকা মুখার্জি দেশের একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, আলতা বানু কখনো জোছনা দেখেনি সিনেমাটির চিত্রনাট্যটি অসাধারণ লেগেছে আমার কাছে। গল্প শুনে, চিত্রনাট্য পড়েই কাজটি করার জন্য চুক্তি করেছি। কিন্তু অনেক দিন হয়ে গেল এখনো শুটিং শুরু হলো না। এখনো চূড়ান্ত শিডিউল হাতে পাইনি। তবে শুনেছি, জুলাই মাসে শুরু হতে পারে। শুটিংয়ের জন্য অপেক্ষা করছি।

জানা গেছে, ‘আলতা বানু কখনো জোছনা দেখেনি’ একটি ডার্ক থ্রিলার জনরার সিনেমা। মূলত আলতা বানু ও প্রেম চাঁদকে ঘিরেই গল্প। পরিচালক জানান, সৈয়দপুর, অষ্টগ্রাম, পুরান ঢাকা ও রাজেন্দ্রপুরের লোকেশনে শুটিং হবে এই সিনেমার। রাজ ও স্বস্তিকা ছাড়াও এতে আরও থাকবেন মামুনুর রশীদ, ইরেশ যাকের, ডা. এজাজুল ইসলাম, নাজনীন চুমকি প্রমুখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ