atv sangbad

Blog Post

কাউনিয়ায় ফেনসিডিল সহ আটক ২

কাউনিয়া (রংপুর), এটিভি সংবাদ 
রংপুরের কাউনিয়ায় ২৬ বোতল ফেনসিডিল সহ আনিছুর রহমান (৩৩) ও ছাদিকুল ইসলাম (২২) নামে দ্ইুজনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (২৪ ডিসেম্বর) উপজেলার হারাগাছ পৌর এলাকার টাংরির বাজার-হারাগাছ সড়ক থেকে তাদেরকে আটক করা হয়। রবিবার মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের রংপুর আদালতে পাঠানো হয়েছে।
গ্রেফতারকৃতরা- লালমিনরহাট আদিতমারীর মদনপুর গ্রামের মৃত হোসেন আলী ছেলে আনিছুর রহমান ও হাতিবান্ধার উত্তর পারুলিয়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে ছাদিকুল।
রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সকাল ১০ টার দিকে টাংরির বাজার এলাকায় ডিসি ক্রাইম স্যারের দিক নির্দেশনায় ওসি স্যারের নেতৃত্বে তিনি ও এএসআই বকুল, রায়হান , হাসমত সঙ্গিও ফোর্স সহ পুলিশের আভিযানিক টিম টাংরির বাজার-হারাগাছ সড়কে আনিছুর ও ছাদিকুলকে আটক করা হয়। এসময় দুইজনের দেহ তল্লাশী করে ২৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। জব্দ করা হয় মাদক পরিবহনে ব্যবহৃত মোটর সাইকল।
উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম বলেন, আটক দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। রবিবার তাদেরকে মামলায় গ্রেফতার দেখিয়ে রংপুর আদালতে পাঠানো হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :