atv sangbad

Blog Post

কাউনিয়ায় ৯০ দশকের ছাত্রলীগের উদ্যোগে শান্তি সমাবেশ

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি, এটিভি সংবাদ
বিএনপি-জামায়াতের নৈরাজ্য, জ্বালাও পোড়াও এবং হরতালের প্রতিবাদে রংপুরের কাউনিয়া উপজেলায় শান্তি সমাবেশ করেছে ৯০ দশক  ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের নির্যাতিত নিপীড়িত ও বঞ্চিত নেতৃবৃন্দ।
বৃহস্পতিবার (০২ নভেম্বর) উপজেলা সদর বাসস্ট্যান্ড মোড়ে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রংপুর জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা কোম্পানি কমান্ডার সরদার আব্দুল হাকিমের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সুশান্ত সরকারের সঞ্চালনায় শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাইফুল ইসলাম সেলিম, সদস্য হাবিবুর রহমান হাবিব, উপজেলা ৯০ দশক ছাত্রলীগের মুখ্যপাত্র ও শহীদবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক  আশরাফুল আলম, বালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক দিলদার আলী, শহীদবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তৌফিকুল ইসলাম চৌধুরী রানা, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি হাসনা পারভীন মুক্তি, যুবলীগ নেতা ইউসুফ আলী, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক আব্দুর রাজ্জাক, সদস্য আব্দুল লতিফ সহ উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের ৯০দশক ছাত্রলীগের নেতাকর্মীরা।
শান্তি সমাবেশে বক্তারা বলেন, বিগতদিনে বিএনপি-জামায়াত জোট সরকার দুর্নীতি করে দেশটাকে ধ্বংস করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ আজকে উন্নয়নে অগ্রযাত্রায় পৌছে গেছে। উন্নয়নে অগ্রযাত্রা এবং আগামী দ্বাদশ নির্বাচন বানচাল করতে তাঁরা নাশকতা-আগুন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে।  আবারও বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্য, জ্বালাও পোড়াও শুরু করেছে। শনিবার তারা ঢাকায় নৈরাজ্য ও তান্ডব চালিয়ে পুলিশকে হত্যা করেছে। গাড়ী ও হাসপাতাল এবং সরকারি স্থাপনায় আগুনে পুড়িয়ে দিয়েছে। জামায়াত-বিএনপির এমন নৈরাজ্য প্রতিহত করতে আমরা মাঠে আছি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :