atv sangbad

Blog Post

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪ জনে দাঁড়িয়েছে

কিশোরগঞ্জ, এটিভি সংবাদ 

কিশোরগঞ্জের হোসেনপুরে ড্রামট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪ জনে দাঁড়িয়েছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) হোসেনপুর উপজেলার আদু মাস্টার বাজার সংলগ্ন স্থানে দুর্ঘটনাটি ঘটে। নিহত দুই জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- হোসেনপুর উপজেলার হাজীপুর গ্রামের মো. মিজান মিয়া (২৬) ও কিশোরগঞ্জ সদর উপজেলার কামালিয়ারচর গ্রামের মো. আলম মিয়া (৫০)। এখনও অপর দু’জনের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার দুপর দেড়টার দিকে উপজেলার আদু মাস্টার বাজার সংলগ্ন সড়কে একটি অটো রিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা ড্রামট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চার যাত্রী গুরুতর আহত হন। এরপর খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে। এরপর তাদের হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

অপর দুজনকে আশংঙ্কাজনক অবস্থায় কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। অবস্থা সংকটাপন্ন হওয়ায় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে ওই দুজনেরও মৃত্যু হয়। দুর্ঘটনার পর ড্রামট্রাক চালককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ড্রামট্রাকের চালককে আটক করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :