https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ কি অদ্ভুত ক্ষমতা, অন্যের বুকিং বাতিল করে হাওড়ে ঘুরলেন মাহি - atv sangbad কি অদ্ভুত ক্ষমতা, অন্যের বুকিং বাতিল করে হাওড়ে ঘুরলেন মাহি - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

কি অদ্ভুত ক্ষমতা, অন্যের বুকিং বাতিল করে হাওড়ে ঘুরলেন মাহি

রিপোর্টার নাম / ১৬ Time View
Update : সোমবার, ২১ আগস্ট, ২০২৩, ১১:৩৯ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

বেশ কিছুদিন ধরে পর্দার বাইরে আছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। পর্দার বাইরে থাকলেও এ অভিনেত্রী সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব। প্রায় সময়ই নিজের যেকোনো মতামত শেয়ার করেন তিনি। আর সে ধারাবাহিকতায় এবার টাঙ্গুয়ার হাওড়ের অভিজ্ঞতা জানিয়ে শনিবার রাতে ফেসবুক ও ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছিলেন এ নায়িকা। আর তাতেই পড়েছেন সমালোচনার মুখে।

মাহি পোস্টে লেখেন, কোনোরকম পূর্ব প্রস্তুতি ছাড়াই আমরা হঠাৎ টাঙ্গুয়ার হাওড় ভ্রমণের সিদ্ধান্ত নিই। কিন্তু হুট করে চাইলেই সেখানে বোট পাওয়া যায় না, ২০ তারিখের আগে কোনো বোট ফ্রি নাই, আমিও নাছোড়বান্দা, জামাইকে বলছি ১৭ তারিখে আমাকে নিয়ে যেতেই হবে। জামাই দিশা না পেয়ে ফোন করলেন সুনামগঞ্জের সাবেক ছাত্রনেতা, কেন্দ্রীয় যুবনেতা ফজলে রাব্বী স্মরণ ভাইকে।

উনি অন্যজনের বুকিং ক্যানসেল করিয়ে তাদেরকে অন্য বোট দিয়ে ১৭ তারিখে আমাদের জন্য বোট রেডি করে দিলেন। বুঝতে পারলাম সুনামগঞ্জে তার বিশাল প্রভাব। ধন্যবাদ, ফজলে রাব্বী স্মরণ ভাই। আপনি ছাড়া এই ট্রিপ ক্যানসেল হয়ে যেত। ফারিশসহ আমরা ২২ জন দুই দিন এক রাত হাওড়ে অনেক আনন্দ করেছি। সমস্ত দায়িত্ব স্মরণ ভাই অনেক আন্তরিকতার সঙ্গে পালন করেছেন।

বিষয়টি নিয়ে অনেকেই ভিন্ন ভিন্ন মন্তব্য করেছেন।

মন্তব্যগুলো এমন
* কেউ লিখেছেন, কি অদ্ভুত! ক্ষমতা দেখিয়ে অন্যজনের ট্রিপ ক্যানসেল করে দিলেন। একজন লিখেছেন,
* এটা কি ঠিক হলো? অন্যের বুকিং ক্যানসেল করে, নিজে আনন্দ করবেন! পৈশাচিক চরিত্র আপনার।
* কতোটা জ্ঞানের অভাব থাকলে এমন স্ট্যাটাস দেয়। চামচামি তেলবাজি করে কীভাবে মানুষ চলতে পারে, আজব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ