https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ কুমিল্লায় ত্রাণ দেওয়ার কথা বলে ডেকে নিয়ে প্রতিবন্ধীকে গণধর্ষণ! - atv sangbad কুমিল্লায় ত্রাণ দেওয়ার কথা বলে ডেকে নিয়ে প্রতিবন্ধীকে গণধর্ষণ! - atv sangbad
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

কুমিল্লায় ত্রাণ দেওয়ার কথা বলে ডেকে নিয়ে প্রতিবন্ধীকে গণধর্ষণ!

রিপোর্টার নাম / ২৭ Time View
Update : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১:৪৯ অপরাহ্ণ

কুমিল্লা প্রতিনিধি, এটিভি সংবাদ

কুমিল্লার তিতাসে ত্রাণ দেওয়ার কথা বলে ৩৫ বছর বয়সী মানসিক প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের অভিযোগে ছয়জনকে আটক করেছে তিতাস থানা পুলিশ। শুক্রবার উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের দাসকান্দি বাজার থেকে অভিযুক্তদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ভিটিকান্দি ইউনিয়নের পোড়াকান্দি গ্রামের মৃত মনু মিয়ার ছেলে টিম ম্যানেজার আলী নুর প্রকাশ আলী (৪৫), চকেরবাড়ীর মৃত বাচ্চু সরকারের ছেলে সিএনজি বাবু (৪০), হরিপুর চকেরবাড়ীর ঘটক মোখলেস মিয়ার ছেলে সিএনজিচালক ইদন (২৫), হরিপুরের নুর ইসলামের ছেলে আরিফ (৩০), দাসকান্দি চকেরবাড়ীর নুরুল ইসলামের ছেলে নুর মোহাম্মদ প্রকাশ চোক্কা (২৫), একই গ্রামের বিষ্ণু কমল দা প্রকাশ সেন্টু মজুমদার ছেলে বিদ্যুৎ মজুমদার (৩৫)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার দুপুরে উপজেলার দাসকান্দি বাজারে ত্রাণের জন্য গেলে ওই নারীকে ধর্ষণ করেন অভিযুক্তরা। শুক্রবার ৩০ আগস্ট স্থানীয়রা অভিযুক্তদের আটক করে গাছের সঙ্গে বেঁধে রেখে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তদের থানায় নিয়ে আসে। আটককৃতরা ঘটনার সত্যতা স্বীকার করেন।

এ বিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী নাজমুল হক জানান, অভিযোগের ভিত্তিতে ছয়জনকে আটক করা হয়েছে। মেডিকেল চেকআপের জন্য ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ