https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ কৃষক লীগের ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে - atv sangbad কৃষক লীগের ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

কৃষক লীগের ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে

রিপোর্টার নাম / ২০ Time View
Update : সোমবার, ১০ জুন, ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে বাংলাদেশ কৃষক লীগ। রোববার বরগুনার আমতলী, পটুয়াখালীর কলাপাড়া ও মহিরপুর সহ ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। একই সঙ্গে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে কৃষি উপকরণ (ধান বীজ, সবজি বীজ, ডিএপি সার) বিতরণ করা হয়।

ত্রাণ ও কৃষি উপকরণ বিতরণ কালে কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত রাখাইন সম্প্রদায় সহ এক হাজার কৃষকের মাঝে কৃষি উপকরণ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তিনি সরকারে আছে বলে দেশের কৃষি ও কৃষক এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুকন্যা ক্ষমতায় থাকলে দেশের কৃষি ও কৃষকের উন্নয়ন হয়।

এসময় উপস্থিত ছিলেন- কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট গাজী জসীমউদ্দীন, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, সহদপ্তর সম্পাদক সৈয়দ শওকত হোসেন শানুসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন কৃষক লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ