atv sangbad

Blog Post

কেরানীগঞ্জে জামায়াতের ঝটিকা মিছিল, ১১ নেতাকর্মী আটক

কেরানীগঞ্জ প্রতিনিধি, এটিভি সংবাদ
ঢাকার কেরানীগঞ্জে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ ও কারাগারে আটক নেতাকর্মীদের মুক্তির দাবিতে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা জেলা দক্ষিণের উদ্যোগে ঝটিকা সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।রবিবার (৩০ জুলাই) দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা সাবান ফ্যাক্টরি ভোজন বাড়ি রেস্টুরেন্টের সামনে ফ্লাইওভারের নিচে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা জেলা দক্ষিণের আমির মাওলানা দেলোয়ার হোসেন দলটির কেন্দ্রীয় কমিটির আমির ডাক্তার শফিকুর রহমানসহ অন্যান্য নেতাকর্মী ও আলেম-ওলামাদের অবিলম্বে মুক্তির দাবি জানান।
 

পরে ঢাকা জেলা জামায়েত ইসলামীর সেক্রেটারী শাহিনুরের নেতৃত্বে একটি ঝটিকা মিছিল চুনকুটিয়া মাঠেরকোনা এলাকা প্রদক্ষিণ করে। এ সময় দলটির ঢাকা জেলার সহকারী সেক্রেটারি এবিএম কামাল হোসেন, কেরানীগঞ্জ মডেল থানার জামায়াত ইসলামী সভাপতি অ্যাডভোকেট এ আর মন্ডল, ঢাকা জেলা ছাত্রশিবিরের সভাপতি সফিউল আজম, সাধারণ সম্পাদক মইনুল হোসেনসহ জামাত ইসলামী ও ছাত্র শিবিরের প্রায় ৩ শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করে।

ঝটিকা মিছিলের খবর পেয়ে তাৎক্ষণিক দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয় এবং সেখান থেকে জামায়াতে ইসলামীর ১১ জন নেতাকর্মীকে আটক করে।কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাবুদ্দিন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঝটিকা মিছিল থেকে সন্দেহজনক গতিবিধির কারণে ১১ জনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়া হয়েছে। যাচাই-বাছাই শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এটিভি/এস

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :