https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ক্রিশ্চিয়ানো রোনালদো পেলেন প্রাপ্য সম্মান - atv sangbad ক্রিশ্চিয়ানো রোনালদো পেলেন প্রাপ্য সম্মান - atv sangbad
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

ক্রিশ্চিয়ানো রোনালদো পেলেন প্রাপ্য সম্মান

রিপোর্টার নাম / ২৬ Time View
Update : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ৩:১২ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ 

ইউরোপ ছেড়েছেন ২০২৩-২৪ মৌসুমে। এক মৌসুম পরে এসেও চ্যাম্পিয়নস লিগের সর্বোচ্চ গোলদাতার আসন নিজের দখলে রেখেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এবার এই পর্তুগিজ তারকাকে হাতে তুলে দেওয়া হলো সেই পুরস্কার।

সে সময় আবেগে উৎফুল্ল হয়ে ওঠেন পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার। তখন তাকে দেখে মনে হয়েছে এই রোনালদো সেই রোনালদো। দেড় যুগ ধরে মাতিয়ে রেখেছেন ইউরোপ ফুটবলকে। নিজের প্রতি বিশ্বাস আর কঠোর পরিশ্রমের মাধ্যমে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতা।

গেল পরশু রাতে ইউরোপ ফুটবলের সবচেয়ে বড় আসর উয়েফা চ্যাম্পিয়নস লিগের ২০২৪-২৫ মৌসুমের ড্র অনুষ্ঠিত মোনাকোতে। সেখানে উপস্থিত হন রোনালদো। পুরো অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন এই পর্তুগিজ তারকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ