atv sangbad

Blog Post

খুলনার দৌলতপুরে নামাজ পড়ে পুরস্কার পেল ৩৫ শিশু-কিশোর

খুলনা প্রতিনিধি, এটিভি সংবাদ 

প্রথম রমজান থেকে টানা ২৮ রমজান পর্যন্ত নিয়মিত পাঁচ ওয়াক্ত জামাতের সঙ্গে নামাজ পড়ায় ৩৫ শিশু-কিশোরকে সাইকেল পুরস্কার দেওয়া হয়েছে। খুলনার দৌলতপুরের পাবলা সবুজ সংঘ মসজিদে সোমবার দুপুরে এ পুরস্কার দেয় আল আবেদীন ইয়ুথ কমিউনিটি।

অভিভাবকদের উপস্থিতিতে মসজিদের দোতলায় মসজিদ কমিটির সার্বিক তত্ত্বাবধানে ইয়ুথ কমিউনিটির তরুণরা এ অনুষ্ঠানের আয়োজন করে। সাইকেলসহ তাদের আরও বিভিন্ন ধরনের পুরস্কার বিতরণ করা হয়।

সংগঠনের সদস্যরা বলেন, ইয়ুথ কমিউনিটির এ ধরনের কর্মকাণ্ড মূলত শিশু কিশোরদের নামাজের প্রতি উৎসাহ জোগাবে। ১০৯ জন এ প্রতিযোগিতায় নাম লেখায়। যাচাই-বাছাই করে ৩৫ জনকে সাইকেল ও বাকিদের বিভিন্ন রকম পুরস্কার দেওয়া হয়।

প্রতিযোগিতায় অংশ নেওয়া শিশু-কিশোরদের নাম রেজিস্ট্রেশন ও নিয়মিত নামাজের জামাত শেষে উপস্থিত নিশ্চিতকরণ বাধ্যতামূলক ছিল। এ কাজে সার্বিকভাবে সহযোগিতা করেন রফিকুল ইসলাম রতন, রাসেল, আতিক রহমান, আলী রেজা মোহাম্মদ তাওয়াব, দিশান আল জামান, সাগর, সবুজ, খন্দকার আল মামুন, সালাম, আশিক, জামাল, সাজিদ প্রমুখ।

প্রকৃত মানুষ গড়ার যে উদ্যোগ নিয়েছেন ইয়ুথ কমিউনিটির তরুণরা যা গোটা জাতিকে ভাবিয়ে তুলেছে। এ মহৎ উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন, এটিভি সংবাদ ডটকম’র সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :