atv sangbad

Blog Post

গণতান্ত্রিক ধারাটা যেন কেউ ব্যাহত করতে না পারে : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমাদের অনেক কষ্টে অর্জিত গণতান্ত্রিক ধারাটা যেন কেউ ব্যাহত করতে না পারে। নির্বাচন বানচালের চেষ্টা করলে তার পরিণতি ভালো হবে না।

শনিবার (১৮ নভেম্বর) সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি।

তিনি বলেন, আজকে শুভ দিন। যারা প্রার্থী তারা সবাই ফরম নেবে এবং নির্বাচনে অংশগ্রহণ করবে। নির্বাচন বানচাল করার যদি কেউ চেষ্টা করে আর যদি এই অগ্নি সন্ত্রাস অব্যাহত রাখে এর পরিণতি ভালো হবে না। যারা করবে, আমাদের দেশের মানুষই তাদের শাস্তি দেবে এবং দেশের মানুষকে আমি সেই আহ্বানটাই জানাচ্ছি। আমাদের অনেক কষ্টে অর্জিত গণতান্ত্রিক ধারাটা যেন কেউ ব্যাহত করতে না পারে। আমরা ভেবেছিলাম যে, অন্যান্য দল এভাবে নির্বাচনে আসবে। তবে যেসমস্ত দল নির্বাচনে আসার জন্য সিদ্ধান্ত নিয়েছে তাদেরকে সাদুবাদ জানাই, ধন্যবাদ জানাই।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে স্থাপিত ১০টি বুথ থেকে দলের মনোনয়ন ফরম বিতরণ করা হচ্ছে। সব বিভাগের জন্য একটি করে বুথ রাখা হলেও ঢাকা ও চট্টগ্রাম বিভাগের জন্য দুটি করে বুথ করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :