atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > গাইবান্ধায় সাংবাদিককে মারপিট, এএসআইকে অপসারণের দাবিতে বিক্ষোভ

গাইবান্ধায় সাংবাদিককে মারপিট, এএসআইকে অপসারণের দাবিতে বিক্ষোভ

গাইবান্ধা প্রতিনিধি, এটিভি সংবাদ 

জেলা গাইবান্ধার ফুলছড়িতে পেশাগত দায়িত্ব পালনকালে স্থানীয় সাংবাদিক শাকিল আহমেদকে আজ (৩০ মে) দুপুরে লাঞ্ছিত ও মারপিট করার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। এ ঘটনায় ফুলছড়ি থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আতাউল গণির শাস্তি ও অপসারণের দাবিতে সাংবাদিক ও এলাকাবাসী বিক্ষোভ সমাবেশ করেছেন।

সাংবাদিক শাকিল আহমেদ জানান, আজ দুপুরে বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের শাহাদতবার্ষিকী উপলক্ষে ফুলছড়ি উপজেলা বিএনপি আয়োজিত দলীয় কার্যালয়ে আলোচনা সভা চলছিল। এ সময় ফুলছড়ি থানা পুলিশের কয়েকজন সদস্য সেখানে গিয়ে লাঠিপেটা শুরু করেন।

এ সময় সাংবাদিক শাকিল আহমেদ ভিডিও চিত্র ধারণ করেন। এ কারণে কর্তব্যরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আতাউল গণি তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে তিনি সাংবাদিক শাকিলের উপর লাঠিচার্জ করেন, এতে তিনি আহত হন।

ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিনুল হক জানান, এ খবর ছড়িয়ে পড়লে ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকসহ এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে ওঠে। তারা দোষী সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আতাউল গণির শাস্তি ও অপসারণের দাবিতে তাৎক্ষণিক উপজেলা সদরে বিক্ষোভ মিছিল বের করে।

আমিনুল হক আরও জানান, মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে প্রেসক্লাব চত্বরে এক সমাবেশ আনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিনুল হক, সাধারণ সম্পাদক শাহ আলম যাদু, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুনার রশিদ, কোষাধ্যক্ষ এটিএম রাকিবুর রহমান সুমন, সাংস্কৃতিক সম্পাদক জামিরুল ইসলাম সম্রাট, উদাখালী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

বক্তারা অবিলম্বে দোষী পুলিশ সদস্য আতাউল গণির শাস্তি ও অপসারণ দাবি করেন। তা নাহলে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারি দেন।

ফুলছড়ি থানার ওসি কাওছার আলী বলেন, সড়ক অবরোধ করে বিএনপি অনুষ্ঠান করতেছিল। এসময় পুলিশ সড়ক থেকে তাদের সড়াতে গিয়ে অনাকাঙ্ক্ষিতভাবে এই ঘটনা ঘটে।

গাইবান্ধা পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :