atv sangbad

Blog Post

গাজায় রাতভর বোমাবর্ষণ, নিহত ২৭

আন্তর্জাতিক ডেস্ক, এটিভি সংবাদ

ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন হামাস নিয়ন্ত্রিত গাজায় রাতভর বোমাবর্ষণ চালিয়েছে ইসরায়েলি বাহিনী। এ ঘটনায় অন্তত ২৭ জন নিহত হয়েছে। এতে মৃতের সংখ্যা আরও বাড়বে বলে আশঙ্কা রয়েছে। আলজাজিরার প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

গাজার দক্ষিণাঞ্চলে রাফার কাছে তাল আল-সুলতানে হামলায় অন্তত ১৫ জন নিহত হয়েছে। এছাড়া কেন্দ্রীয় গাজার আল-জাওয়াদায় ইসরায়েলি হামলায় আরও ১০ জন নিহত হয়েছে। জাবালিয়া শরণার্থী শিবিরের একটি বাড়িতে হামলায় নিহত হয়েছেন আরও দুজন।

আলজাজিরা প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, সোমবার ভোরে ও ভোরের আগে রাতের আঁধারে ভারী বোমাবর্ষণের কারণে গাজার কিছু এলাকায় সেখানকার কর্তৃপক্ষ বা জরুরি পরিষেবার দলগুলো এখনও পৌঁছাতে পারেনি এবং এই কারণে মৃতের সংখ্যা আরও বেশি হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

হামাস গত ৭ অক্টোবর গাজা থেকে ইসরায়েল অভিমুখে হাজার হাজার রকেট ছোড়ে। সেইসাথে ইসরায়েল সীমান্ত ভেদ করে দেশটিতে তাণ্ডব চালায় হামাসের যোদ্ধারা। এতে ইসরায়েলে নিহত হয়েছেন এক হাজার ৪০০ জন। আহত হয়েছেন তিন হাজারের বেশি। এরপরেই গাজায় পাল্টা আক্রমণ শুরু করে ইসরায়েলি বাহিনী। ইসরায়েলি বাহিনীর হামলায় এখন পর্যন্ত গাজায় নিহত হয়েছে ৯ হাজারের বেশি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :