atv sangbad

Blog Post

atv sangbad > রাজধানী > গুলশানের একটি ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার!

গুলশানের একটি ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার!

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ  

রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মোসারাত জাহান (মুনিয়া) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৬ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে গুলশান জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল হাসান তরুণীর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

নিহতের বড় বোনের বরাত দিয়ে এডিসি বলেন, সোমবার সন্ধ্যায় গুলশান ২ নম্বরের ১২০ নম্বর সড়কের একটি ভবনের ফ্ল্যাটে গিয়ে নিহত তরুণীর বড় বোন দরজা বন্ধ পান। ধাক্কাধাক্কি করলেও দরজা খুলছিলেন না ওই তরুণী। এর কিছুক্ষণ আগে থেকে তার ফোনও বন্ধ ছিল। এরপর মালিকের উপস্থিতিতে মিস্ত্রি দিয়ে পুলিশ দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তরুণীর মরদেহ উদ্ধার করে।

মোসারাত জাহান রাজধানীর একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তার বাড়ি কুমিল্লা শহরে। ওই ফ্ল্যাটে তিনি একাই থাকতেন।

এডিসি আরও বলেন, মেয়েটির সঙ্গে এক ছেলের সম্পর্ক ছিল। ফ্ল্যাট ভাড়া নিয়ে মেয়েটি একাই থাকত। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেয়া হচ্ছে। অভিযোগ পাওয়ার পরে বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করবে।

ঘটনাস্থলে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিটের একটি দল পরিদর্শনে গেছে। পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ ও মেয়েটির ডিজিটাল ডিভাইসগুলো জব্দ করেছে। আপাতত এ ঘটনায় অপমৃত্যুর মামলা হবে বলেও জানিয়েছেন পুলিশ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :