atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > ঘাটাইলে রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটি গঠন, এটিভি পরিবারের শুভেচ্ছা

ঘাটাইলে রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটি গঠন, এটিভি পরিবারের শুভেচ্ছা

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

বস্তুনিষ্ঠ সংবাদ ও সত্য প্রকাশে অবিচল এই স্লোগানকে ধারন সামনে রেখে টাঙ্গাইলের ঘাটাইলে রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। ২৮ মে ২০২১ (শুক্রবার) বিকালে ইউনিটির নিজস্ব কার্যালয়ে সাপ্তাহিক যুগধারা পত্রিকার ঘাটাইল উপজেলা প্রতিনিধি মোঃ রাহাতুজ্জামান সরকারকে সভাপতি এবং দৈনিক দেশসেবা পত্রিকার ঘাটাইল উপজেলা প্রতিনিধি রাফসান সাইফ সন্ধিকে সাধারণ সম্পাদক করে সকলের সর্বসম্মতি ক্রমে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোঃ আবু সোয়েব ডন ( দৈনিক প্রথম বেলা), সহ-সভাপতি নজরুল ইসলাম (কিউ টিভি), সহ-সভাপতিঃ সাইদুর রহমান রফিক (দৈনিক আমার বার্তা), যুগ্ম-সাধারণ সম্পাদক ইয়ামিন হাসান (সত্যের সন্ধানে প্রতিদিন), মোশাররফ (দৈনিক মুক্ত আলো), সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম (আরিফ) (দৈনিক জনতার অধিকার ২৪), দপ্তর সম্পাদক  মোহাম্মদ সজীব (দৈনিক দেশচিত্র), অর্থ সম্পাদক মেহেদী হাসান মোস্তফা (সংবাদ বাংলাদেশ), তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ আরমানুল তালুকদার (সোনালী টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম (সাপ্তাহিক যুগধারা), মহিলা বিষয়ক সম্পাদক আঁখি আক্তার স্নিগ্ধা (এটিভি সংবাদ), সমাজ কল্যাণ সম্পাদক ছানোয়ার হোসেন (সংবাদ বাংলাদেশ), সদস্য রোকন তালুকদার (দৈনিক এই বাংলা), হাদি চমকদার (৭১ বাংলা), খাইরুল খন্দকার (দৈনিক সমাচার), আরিফুল ইসলাম (কিউ টিভি)।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শহিদুল ইসলাম লেবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঘাটাইল পৌরসভার মেয়র শহীদুজ্জামান খান (ভিপি শহীদ)। পৌর আওয়ামীগীগের যুগ্ন আহ্বায়ক জাহান কাজী, ঘাটাইল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ফজলুর রহমান তালুকদার।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন, ঘাটাইল সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক খলিলুর রহমান মিয়া, সিনিয়র শিক্ষক ও মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান, সরকারী জিবিজি কলেজের সাবেক ভিপি আবু সাঈদ রুবেল।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু ন্যায়ের পথে থেকে বস্তুুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার আহ্বান জানান। বিশেষ অতিথি ঘাটাইল পৌরসভার মেয়র শহীদুজ্জামান খান ( ভিপি শহীদ) বক্তব্যে একপেশে সংবাদ এবং কারো প্রতি রাগ-ক্ষোভের বশবতী হয়ে সংবাদ পরিবেশন না করার আহ্বান জানান। পরবর্তীতে পৌর মেয়র কমিটি ঘোষনা করেন।

ঘাটাইলে রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটি গঠিত হওয়ায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, অপরাধ অনুসন্ধান লিমিটেড (এটিভি সংবাদ) এর চেয়ারম্যান এস এম জামান ও ব্যবস্থাপনা পরিচালক আর এম চৌধুরী। রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটির সকল সদস্য সংবাদপত্রের নীতিমালা অনুযায়ী এবং দেশ, জাতি ও গণমানুষের স্বার্থে নিবেদিত হয়ে কাজ করবেন এমনটাই আশা করছেন, এটিভি পরিবার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :