atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > চটেছেন ‘জওয়ান’র নায়িকা, কাজ করবেন না বলিউডে

চটেছেন ‘জওয়ান’র নায়িকা, কাজ করবেন না বলিউডে

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

এবার চটেছেন ‘জওয়ান’র নায়িকা নয়নতারা। যখন বিশ্ব কাঁপিয়ে চলছে ‘জওয়ান’। ‘জওয়ান’কে অস্কারে পাঠানোর কথাও ভাবছেন পরিচালক অ্যাটলি কুমার। ঠিক তখনই শাহরুখের নায়িকা নয়নতারা রেগে চন্ডাল।

জানা যায়, গত ৭ সেপ্টেম্বর গোটা বিশ্বে মুক্তি পেয়েছে অ্যাটলি পরিচালিত ছবি ‘জওয়ান’। এই ছবির মাধ্যমেই বলিউডে আত্মপ্রকাশ করেছেন দক্ষিণী তারকা নয়নতারা। ‘জওয়ান’ মুক্তির আগেই নয়নতারার ডেয়ার ডেভিল লুক ভাইরাল হয়। সিনেমার পোস্টার শেয়ার করে শাহরুখ খান লিখেছিলেন, ‘ঝড়ের আগে যে বাজ পড়ে ইনিও তা-ই! নয়নতারা।’ অ্যাটলি পরিচালিত ছবিটিতে নয়নতারাকে দেখা গেছে দুর্ধর্ষ এক পুলিশ কর্মকর্তার ভূমিকায়। এ ছবিতে দর্শক তাকে নতুনরূপেই আবিষ্কার করেছেন। প্রথম ছবিতেই কাজ করেছেন বলিউডের বাদশা শাহরুখ খানের সঙ্গে। ছবিতে শাহরুখ ও নয়নতারার রসায়নও নজর কেড়েছে দর্শকের মনে। তা সত্ত্বেও পরিচালকের উপর বেশ চটেছেন নয়নতারা। গুঞ্জন উঠেছে, ‘জওয়ান’-এর মতো ছবিতে কাজ করেও বলিউডে আর কোনও ছবিতে কাজ করতে চান না দক্ষিণী সুপারস্টার।

‘জওয়ান’-এ নানা চরিত্রে অভিনেত্রী-ই ভরপুর। নয়নতারা ছাড়া আরও রয়েছেন দীপিকা পাড়ুকোন। পাশাপাশি, সানিয়া মলহোত্রা, প্রিয়ামণি, লেহর খান, সঞ্জীতা ভট্টাচার্যের মতো অভিনেত্রীরাও চুটিয়ে কাজ করেছেন ছবিতে। তাতেই নাকি চটেছেন নয়নতারা।

সংবাদ মাধ্যম থেকে জানা যায়, এ সিনেমায় নিজের চরিত্র নিয়ে একেবারেই খুশি নন তিনি। যখন তিনি রাজি হয়েছিলেন, তখন নাকি তাকে বলা হয় তিনিই ছবির নায়িকা। তবে ছবি মুক্তির পর দেখেন ছবিতে তার গুরুত্ব কম। বিশেষ চরিত্রটি ধারণ করেছেন দীপিকা। গুরুত্বটাও বেশি দেখা গেছে। পর্দায় নয়নতারার থেকে দীপিকাকেই বেশি দেখা গেছে বলেই দাবি করছেন দক্ষিণী এই অভিনেত্রী। এই ক্ষোভ থেকেই জানা যাচ্ছে তিনি বলিউডের দরজায় তালা ঝুলিয়েছেন। এমনকী পরিচালক অ্যাটলির উপরেও বেশ চটেছেন নায়িকা। তার সঙ্গেও ভবিষ্যতে আর কাজ করবেন কি না, তা-ও অনিশ্চিত।

ভারতের বেঙ্গালুরুতে জন্ম গ্রহণ করেন ডাইয়ানা মারিয়াম কুরিয়ান ওরফে নয়নতারা। ক্যারিয়ারের শুরু থেকেই কাজ নিয়ে থাকতেই পছন্দ করেন। তামিল, তেলেগু, মালয়ালম চলচ্চিত্রে কাজ করেছেন এ অভিনেত্রী। কঠোর পরিশ্রমের মাধ্যমে অল্প সময়েই পেয়েছেন জনপ্রিয়তা। নয়নতারার স্বামী দক্ষিণী পরিচালক ভিগনেশ শিবন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :