atv sangbad

Blog Post

চাঁপাইনবাবগঞ্জে চুরির ঘটনায় আটক ৪

সেরাজুল ইসলাম (চাঁপাইনবাবগঞ্জ), এটিভি সংবাদ 

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পৃথক দুটি চুরির ঘটনায় স্বর্ণালংকারসহ চার চোরকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার (১২ আগষ্ট) ভোরে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহীতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া স্বর্ণ, নগদ টাকা ও মোটরসাইকেল জব্দ করা হয়। দুপুরে গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান। গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পিটিআই বস্তির দুলালের ছেলে বর্তমানে বারঘরিয়া লক্ষীপুর মাষ্টারপাড়ায় বসবাসরত আরিফুল ইসলাম (ভটা), শিবতলা মালোপাড়ার শম্ভু সরকারের ছেলে সুমন সরকার, বড়ইন্দারা সংলগ্ন লৈলাপাড়ার আবুল কালাম আজাদের ছেলে মোবারক হোসেন এবং লৈলাপাড়া ভেলুর মোড়ের মেরাজ আলীর ছেলে শাহজাহান।

শনিবার (১২ আগষ্ট) দুপুরে নাচোল থানা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ শহরসহ জেলার গোমস্তাপুর, শিবগঞ্জ ও রাজশাহীর মেহেরচন্ডী এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে চুর করা ৫ ভরি ৫ আনা ওজনের স্বর্ণালংকার, চোরাই স্বর্ণ বিক্রির নগদ ৪৩ হাজার ৮’শ টাকা, চোরাই কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেল, ৩টি মোবাইল ফোন এবং একটি চাকু উদ্ধার করা হয়।

নাচোল থানার ওসি মিন্টু রহমান জানান, সম্প্রতি নাচোল এলাকায় দুটি চুরির ঘটনা ঘটে। এরপর থেকে চোর ধরতে মাঠে নামে পুলিশ। অবশেষে তথ্য প্রযুক্তির মাধ্যমে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান শুরু করে ৪জনকে বিভিন্ন মালামালসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত অন্য চোর সদস্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি মিন্টু রহমান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :