https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ চালু হলো আরও দুই মেট্টো রেলস্টেশন - atv sangbad চালু হলো আরও দুই মেট্টো রেলস্টেশন - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

চালু হলো আরও দুই মেট্টো রেলস্টেশন

রিপোর্টার নাম / ১৬ Time View
Update : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩, ১১:৩০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

মেট্রোরেলের ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ও বিজয় সরণি স্টেশনে মেট্রোরেল চলাচল শুরু হয়েছে আজ থেকে। বিজয় দিবসকে সামনে রেখে বুধবার (১৩ ডিসেম্বর) সকালে স্টেশন দুটি জনসাধারণের জন্য স্টেশন দুটি খুলে দেওয়া হয়েছে।

সকাল ৭টা ১৪ মিনিটে প্রথমে মতিঝিল থেকে উত্তরা অভিমুখী ছেড়ে আসা ট্রেনটি টিএসসিতে ঢাকা বিশ্ববিদ্যালয় স্টেশনে থামে। পরে উত্তরা থেকে মতিঝিল অভিমুখের ট্রেনটি সকাল ৭টা ৩০ মিনিটে এ স্টেশনে এসে পৌঁছায়।

এর আগে এক সংবাদ সম্মেলনে ডিএমটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক এম এ এন ছিদ্দিক জানান, মেট্রোরেলের ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি স্টেশন এবং বিজয়সরণি স্টেশন আগামী ১৩ ডিসেম্বর (বুধবার) খুলে দেওয়া হবে। আগামী ৩ মাসের মধ্যে মেট্রোরেলের সবগুলো স্টেশন চালু করা হবে।

মেট্রোরেলে ১৭টি স্টেশনের মধ্যে বাকি থাকবে তিনটি স্টেশন। সেগুলো হলো, কারওয়ান বাজার, শাহবাগ ও কমলাপুর স্টেশন। এক্ষেত্রে শাহবাগ একটু এগিয়ে থাকলেও সিঁড়ি পুরোপুরি প্রস্তুত না হওয়ায় কিছুটা পিছিয়ে আছে কারওয়ান বাজার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ