https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ চীনে মুহূর্তেই শেষ ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যাচের টিকিট - atv sangbad চীনে মুহূর্তেই শেষ ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যাচের টিকিট - atv sangbad
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

চীনে মুহূর্তেই শেষ ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যাচের টিকিট

রিপোর্টার নাম / ২২ Time View
Update : বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪, ৬:১৯ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ 

ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যাচ মাঠে বসে দেখার সুযোগ হাতছাড়া করতে চায়নি তার চীনা ভক্তরা। তাই তো অনলাইনে টিকিট বিক্রি শুরুর ঘণ্টাখানেকের মধ্যেই শেষ হয়ে গেছে বলে জানিয়েছে আয়োজক কর্তৃপক্ষ।

রোনালদোর বর্তমান ক্লাব সৌদি আরবের আল নাসর চীনের দক্ষিণাঞ্চলীয় শহর শেনজেনে সাংহাই সিনহুয়া ও ঝেইজাং এফসির বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলার কথা। ২৪ ও ২৮ জানুয়ারি প্রীতি ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে।

বুধবার অনলাইনে স্থানীয় সময় সকাল ১১ টায় টিকিট ছাড়ার ঘণ্টাখানেক পর সব প্ল্যাটফর্মেই টিকিট নেই বলে জানিয়ে দেওয়া হয়। টিকিট না পেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে টিকিট না পেয়ে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। আর টিকিট পাওয়া সৌভাগ্যবান সমর্থক উচ্ছ্বাসও প্রকাশ করেছেন। এক নারী ভক্ত লিখেছেন, ‘২৪ জানুয়ারি আমি পুরো বিশ্বের সবচেয়ে সুখী মেয়ে হব। রোনালদোর কথা মনে এলে আপনি অস্বীকার করতে পারবে না যে, তার থেকে ভালো খেলোয়াড় এখনও কোথাও নেই। আজ তার ম্যাচের টিকিট বিক্রি শুরু হয়েছে, আমি একটি পেয়েছি।’

গেল বছর চীনে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলেছিল আর্জেন্টিনা। লিওনেল মেসি গোল করেছিলেন ৭৯ সেকেন্ডে। সেই ম্যাচেও মাঠ কানায় কানায় পূর্ণ ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ