https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ছাদ থেকে পড়ে টঙ্গীতে বিএনপি নেতার যুবক ছেলের মৃত্যু - atv sangbad ছাদ থেকে পড়ে টঙ্গীতে বিএনপি নেতার যুবক ছেলের মৃত্যু - atv sangbad
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত

ছাদ থেকে পড়ে টঙ্গীতে বিএনপি নেতার যুবক ছেলের মৃত্যু

রিপোর্টার নাম / ১৪ Time View
Update : শুক্রবার, ১০ মে, ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

গাজীপুরের টঙ্গীতে নিজ বাড়ির ছাদ থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে টঙ্গীর দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত ওই যুবকের নাম সাকিব বিন সম্রাট (২৮)। তিনি বিএনপির কেন্দ্রীয় শ্রমিক দলের কার্যনির্বাহী সভাপতি সালাহ উদ্দিন সরকারের ছেলে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার সম্রাট বাড়িতে একাই ছিলেন। সন্ধ্যায় তিনি বাসার ছাদে উঠেন। কিছুক্ষণ পর বাড়ির একপাশে তার ডাক চিৎকার শুনতে পেয়ে নিরাপত্তা কর্মীরা এগিয়ে আসেন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। পরে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৭টায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে সালাহ উদ্দিন সরকার হাসপাতাল থেকে বলেন, ঘটনার সময় আমরা বাড়িতে কেউই ছিলাম না। খবর পেয়ে ছুটে আসি। লাশ নিয়ে টঙ্গীর বাড়িতে ফিরছি।

টঙ্গী পূর্ব থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাস্থলে এসেছি। পরিবারের সদস্যদের সাথে কথা বলেছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ