https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ছেলে বীরকে নিয়ে আবেগঘন বার্তা বুবলীর - atv sangbad ছেলে বীরকে নিয়ে আবেগঘন বার্তা বুবলীর - atv sangbad
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শিরোনাম
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত

ছেলে বীরকে নিয়ে আবেগঘন বার্তা বুবলীর

রিপোর্টার নাম / ১৫ Time View
Update : রবিবার, ৩০ জুলাই, ২০২৩, ৫:০১ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। ব্যস্ত এ নায়িকা কাজের পাশাপশি বেশ সরব সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। বর্তমানে অভিনয় এবং ছেলে বীরকে নিয়েই সময় পার করছেন এ নায়িকা। প্রায় সময়ই ছেলের সুন্দর সুন্দর মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। এবার ছেলেকে নিয়ে আবেগঘন বার্তা দিলেন বুবলী।

শনিবার (২৯ জুলাই) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুকে ছেলে বীরের কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এ সময় পোস্টের ক্যাপশনে বুবলী লিখেছেন, আমার ‘জীবনের সানশাইন তুমিই বাপজান।’ সঙ্গে একটি লাভ ইমোজিও জুড়ে দিয়েছেন তিনি।

ছবিতে বীরের পরনে ছিল ধূসর, কালো ও হলুদ রঙয়ের কম্বিনেশনের একটি টি-শার্ট। বাচ্চাদের গেমিং জোনে খেলাধুলা করছে ছোট্ট বীর। তবে ছবিতে বড় চুলে বেশ ভালোই লাগছে বুবলীর রাজপুত্রকে।
 
অন্যদিকে শাকিব খান ছেলে জয় ও অপুর সঙ্গে আমেরিকা, কানাডা ভ্রমণ শেষ করে দেশে ফিরেছেন। এর পরপরই আবার পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে অংশ নিতে কলকাতায় গেছেন অভিনেত্রী অপু বিশ্বাস। নন্দনে অনুষ্ঠিত এই চলচ্চিত্র উৎসবে দেখানো হচ্ছে অপুর প্রথম প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’। এই সিনেমায় অভিনয়ের পাশাপাশি প্রথমবারের মতো প্রযোজকের দায়িত্ব পালন করেছেন অপু বিশ্বাস।
 
২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে সন্তানের জন্ম দেন বুবলী। এর প্রায় আড়াই বছর পর নিজের সন্তানকে প্রকাশ্যে আনেন বুবলী। এরপর থেকেই শাকিব খানের সঙ্গে সম্পর্কে ভাঙন ধরে বুবলীর।

 

এটিভি/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ