atv sangbad

Blog Post

ফাইল ছবি

জনগণ বিএনপির আন্দোলন আন্দোলন খেলা শেষ করে দিয়েছে: হানিফ

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপির আন্দোলন আন্দোলন খেলা শেষ। বিএনপি এতদিন বিদেশি প্রভুর ওপর ভর করে তাদের সাহসে আন্দোলন করছে। তারা জনগণকে বিশ্বাস করে না। এবার জনগণ বিএনপির আন্দোলন আন্দোলন খেলা শেষ করে দিয়েছে।

সোমবার বিকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন তিনি।

বিএনপি-জামায়াত কর্তৃক পুলিশ হত্যা, রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে অগ্নিসংযোগ, প্রধান বিচারপতির বাসভবনে হামলার প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করে কেন্দ্রীয় ১৪ দল।

তিনি আরও বলেন, এখনো সময় আছে আন্দোলন আন্দোলন খেলা বন্ধ করে নির্বাচনে আসুন। আপনাদের আন্দোলনের সঙ্গে জনগণের সম্পর্ক নেই। আমরা আগেও বলেছি যে আন্দোলনে মানুষের সম্পর্ক নেই, সেই আন্দোলন সফল হতে পারে না। আজ তা প্রমাণ হয়েছে।

তিনি বলেন, আমরা পরিষ্কারভাবে জানিয়ে দিতে চাই, দেশের মানুষ শান্তি উন্নয়ন-অগ্রগতি দেখতে চায়। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে স্বীকৃতি পেয়েছে। ২০৩১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়ার জন্য কাজ করছেন। সেখানে তারা উন্নয়ন ব্যাহত করতে চায়।

‘আন্দোলনের নামে সহিংসতা করার জন্য আবার যদি কখনো রাজপথে নামেন ১৪ দলের নেতাকর্মীরা শক্তভাবে আপনাদের প্রতিহত করে নির্বাচনে বিজয়ের মধ্য দিয়ে দেশকে এগিয়ে নেবে’- বলেন হানিফ।

সমাবেশে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু।

সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, জাসদ সভাপতি হাসানুল হক ইনু, সাধারণ সম্পাদক শিরিন আখতার, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী প্রমুখ।

সমাবেশ সঞ্চালনা করেন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :