atv sangbad

Blog Post

জবি উপাচার্যের মৃত্যুতে ইবি উপাচার্যের শোক

ইদুল হাসান, ইবি প্রতিনিধি, এটিভি সংবাদ
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
শিক্ষাক্ষেত্রে অধ্যাপক ড. ইমদাদুল হকের অবদানকে গভীর শ্রদ্ধায় স্মরণ করে শোকবার্তায় উপাচার্য বলেন, একজন স্বনামধন্য শিক্ষাবিদ ও উদ্ভিদবিজ্ঞানী হিসাবে তিনি স্মরণীয় হয়ে থাকবেন।
এছাড়াও, পৃথক-পৃথক শোক-বার্তায় শোক জানিয়েছেন ইসলামী বিশ^বিদ্যালয়ের প্রো-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান ও ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া। তাঁরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান।
ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১১ নভেম্বর) ভোরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। এর আগে, চিকিৎসার জন্য তাঁকে সিঙ্গাপুর নেওয়া হয়েছিল।
উল্লেখ্য, ২০২১ সালের ১ জুন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদে নিয়োগ পান ঢাকা বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ও ডিন ড. ইমদাদুল হক।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :